শিরোনাম
চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন ত্রিশালে হাসপাতালে ৪ সাংবাদিকের উপর হামলায়

ত্রিশালে প্রধান শিক্ষককে জামাত নেতার হুমকির প্রতিবাদে সংবাদ সম্মেলন

  • আপডেট রবিবার, ১৬ আগস্ট, ২০২০
  • ৩২৭ দেখেছে

ময়মনসিংহের ত্রিশালে মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষককে জামাত নেতার হুমকির প্রতিবাদে রবিবার দুপুরে ত্রিশাল রিপোটার্স ক্লাবে সংবাদ সম্মেলনম করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক।

সংবাদ সম্মেলনে উপজেলার বিয়ারা পাটুলী রহমত উল্লাহ উচ্চ বিদ্যলয়ের প্রধান শিক্ষক আশরাফ উদ্দিন বলেন শনিবার জাতীয় শোক দিবস পালনের জন্য বিদ্যালয়ের গেইটের সামনে পৌছা মাত্রই ইসলামী ছাত্র শিবির নেতা বর্তমানে জামাতের প্রভাবশালী নেতা মজিবুর রহমান ও বাবুল মোল্লা অকথ্য ভাষায় গালমন্দ শুরু করে। আমি তার প্রতবাদ করায় আমাকে প্রাণ নাশের পাশাপাশি তার দল রাষ্ট্রীয় ক্ষমতায় আসতে পারলে আমাকে চাকুরিচ্যুতসহ পিঠের চামড়া তুলে নেওয়ার হুমকি দেয়। পরে আশ-পাশের লোকজন আসিলে তারা পালিয়ে যায়। আমি এ ব্যাপারে রবিবার তাদের বিরুদ্ধে ত্রিশাল থানায় একটি সাধারন ডায়েরি করেছি। যার নং- ৭৫২, তারিখ- ১৬.০৮.২০২০ ইং।

সংবাদ সম্মেলনে এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আকরাম হোসেন কাঞ্চন সরকার, অভিভাবক সদস্য আব্দুল কদ্দুছ, আব্দুল বাতেন রতন, আব্দুল বাসেদ, রফিকুল ইসলাম মিন্টু, কো-অপ্ট সদস্য সবুজ মিয়া উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!