শিরোনাম
ত্রিশালে বিদ্যুৎস্পৃষ্টে নিখিলের মৃত্যু ত্রিশা‌লে নির্মণ কা‌জের উ‌দ্বোধন অব‌শে‌ষে মিনহা‌জের সহ‌যোগীতায় ম‌মে‌কে অজ্ঞাত বৃদ্ধা ফুলবাড়িয়া মাহফিজুর রহমান বাবুলের তৃতীয় সন্তান নিলয় আর নেই। আর এম বি সি কল্যাণ সমিতি, এলিফ্যান্ট রোড, ঢাকা,র সাধারন সম্পাদক ও আওয়ামীলীগ নেতা সদ্য প্রয়াত সাইদুল ইসলাম খান পল স্বরণে আলোচনা, মিলাদ ও দোয়া ফুলবাড়িয়ায় জাতীয় পার্টি, র মহাসচিব এর রোগমুক্তি কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত ফুলবাড়িয়ায় আ’লীগ শীর্ষ নেতাদেরকে অসম্মান করে মন্তব্য করেছেন বিএনপির চেয়ারম্যান ময়মন‌সিংহ বিভাগ সমিতি ঢাকা,র করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরন প্রতিবন্ধী দুই ছেলেকে বাঁচাতে মা-বাবার আকুতি ত্রিশালে বলাৎকারের অভিযোগে বড় হুজুর আটক

ত্রিশালে পাঁচবারের কাউন্সিলর আজাহারকে ফুলেল শুভেচ্ছা

  • আপডেট শুক্রবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২১
  • ৭০ দেখেছে

ময়মনসিংহের ত্রিশাল পৌরসভার জন্মলগ্ন থেকে আজ অবধি পৌরসভার কাউন্সিলর হিসেবে বিদ্যমান রয়েছেন পৌর এলাকার ৪নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ আজাহারুল ইসলাম। তিনি তার নেতৃত্বের গুণাবলি দিয়ে মানুষের মণ জয় করে ত্রিশালের ইতিহাসে এক দৃষ্টান্ত স্থাপন করেছেন।

এ লক্ষ্যে গতকাল আজাহারুল ইসলাম (আজাহার কমিশনার) ৫ম বারের মত কাউন্সিলর নির্বাচিত হওয়ায় ত্রিশাল রিপোর্টার্স ক্লাব এর পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও প্রাণঢালা অভিনন্দন জানানো হয়।

এ সময় উপস্থিত ছিলেন ত্রিশাল উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা খানম রুমা, ত্রিশাল রিপোর্টার্স ক্লাবের প্রধান উপদেষ্টা এনবিএম ইব্রাহীম খলিল রহিম, সভাপতি কামাল হোসেন, সাংগঠনিক সম্পাদক আকরাম হোসেন মৃধা, কোষাধ্যক্ষ নূরুল আমীন, প্রচার ও প্রকাশনা সম্পাদক তোফায়েল আহমেদ, সম্মানিত সদস্য আব্দুল কাদের (সোহেল হাবীব), সিরাজুল ইসলাম সিরাজ, আব্দুল্লাহ আল মামুন, সাংবাদিক মমিনুল ইসলাম মমিন, সালমান হোসেন সুমন, সাংবাদিক ফাতেমা শবনম, আরোয়ার জাহান পারভেজ, সাংবাদিক ইসরাত জাহান নিপা, ইউসুফ আলী প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!