শিরোনাম
বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে হলে সোনার মানুষ তৈরি করতে হবে -উপাচার্য ড. সৌমিত্র শেখর ত্রিশালে গার্মেন্টস শ্রমিকদের বিক্ষোভ; সমাধান না হলে কঠোর আন্দোলন নজরুল বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার ফল প্রকাশ, সাক্ষাৎকার ৫ ও ৬ জানুয়ারি জাতীয় বিতর্ক প্রকিযোগিতায় জাককানইবি বিজয়ী ‘মুক্তিযুদ্ধের কবিতা: প্রত্যাশার ধ্বনি ও প্রতিধ্বনি’ শীর্ষক সেমিনার ত্রিশালে নজরুলের স্মৃতি বিজড়িত স্থান পরিদর্শনে জাককানইবি উপাচার্য মুরাদের বিরুদ্ধে মামলা নেওয়ার আবেদন বর্ণাঢ্য আয়োজনে পালিত হলো ব্লাড ডোনার্স সোসাইটি ভালুকা’র প্রতিষ্ঠাবার্ষিকী জাককানইবি‘তে ত্রিশাল মুক্ত দিবস পালিত জাককানই‌বি’‌তে ‘বঙ্গবন্ধুর চোখে নেতাজী ও নজরুল’ শীর্ষক আলোচনা সভা

ত্রিশালে ড. ফ‌রিদুল আলমকে গণ সংবর্ধণা

ম‌মিনুল ইসলাম ম‌মিন
  • আপডেট সোমবার, ৩১ মে, ২০২১
  • ৩২৯ দেখেছে

ময়মনসিংহের ত্রিশাল উপজেলার কাঁঠাল ইউনিয়নের কৃতিসন্তান প্রবীণ আওয়ামী লীগ নেতা ফজলে রাব্বীর সুযোগ্য পুত্র সদ্য চীন বেইজিং বিশ্ববিদ্যালয় থেকে আন্তর্জাতিক আইন বিষয়ের উপর পি.এইচ.ডি (ডক্টরেট) ডিগ্রী অর্জন করায় তাঁর জন্মস্থান নিজ এলাকায় সমাজ ও সমাজপতিদের সম্মানে সিক্ত নয়নে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ ফরিদুল আলম।

রবিবার (৩০ মে) রাত ৮টায় কাঁঠাল ইউনিয়নের কালীরবাজার ফাতেমা নগর নওহেলাল ক্লাবের উদ্যোগে জাহিদ ফান্ডেশনের সহযোগীতায় আনন্দঘন পরিবেশে গণ সংবোর্ধনার আয়োজন করা হয়।

নওহেলাল ক্লাবের সভাপতি রফিকুল ইসলামের সভাপতিত্বে সাধারণ সম্পাদক আব্দুল করিম ও স্থানীয় রাশেদুল ইসলাম ছোটনের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন, আনন্দ মোহন কলেজ বিশ্ববিদ্যালয়ের সাবেক প্রিন্সিপাল ড. মজিবুর রহমান। বিশেষ অতিথি ছিলেন, প্রবীণ আওয়ামীলীগ নেতা ফজলে রাব্বী, কাঁঠাল ইউপি চেয়ারম্যান কামাল হোসেন, কানিহারী ইউপি চেয়ারম্যান আশরাফ আলী উজ্জল, নওহেলাল ক্লাবের প্রধান উপদেষ্টা রতন সরকার, জাহিদ ফান্ডেশন ও সূফী চর্চাকেন্দ্রের ময়মনসিংহের সভাপতি জসিম মিয়া।

এছাড়াও বক্তব্য রাখেন, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ডাঃ আসলাম উদ্দিন, সাধারণ সম্পাদক শাহজাহান মাস্টার, জাহিদ ফান্ডেশনের উপদেষ্টা আব্দুল মতিন মেম্বার, জাহিদ ফান্ডেশনের ময়মনসিংহ জেলার মহাসচিব জসিম উদ্দিন, ইউনিয়ন যুবলীগ সভাপতি ‌মিজানুর রহমান হেলাল দেওয়ান, কালীর বাজার ব‌ণিক স‌মি‌তির সাথারণ সম্পাদক হারুন অর র‌শিদ সহ এলাকার গন্যমান্য ব্যক্তিরা।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের আন্তজার্তিক সম্পর্ক বিভাগের সহযোগী অধ্যাপক বিশিষ্ট কলামিস্ট ও গবেষক কাঁঠাল তথা ত্রিশালের গর্বিত সন্তান মোহাম্মদ ফরিদুল আলম বেইজিং (চীন) ইউনিভার্সিটি অব ইন্টারন্যাশনাল বিজনেস এন্ড ইকোনোমিক (UIBE) আন্তর্জাতিক আইনে পিএইচ.ডি ডিগ্রি অর্জন করায় গণ সংবোর্ধনা দেওয়া হয়েছে।

এই গণসংবর্ধনায় নওহেলাল ক্লাব, জাহিদ ফান্ডেশন ও ফ্রেন্ডস ও‌য়েল ফেয়ার ফাউ‌ন্ডেশনসহ সমাজের বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও সম্মামনা ক্রেস্ট তুলে দিলে সকলের ভালবাসায় সিক্ত নয়নে আনন্দ অত্রু ধারায় অধ্যাপক মোহাম্মদ ফরিদুল আলম উপস্থিত সবাইকে ধন্যবাদ জানান।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!