শিরোনাম
পেশাগত দক্ষতা বৃদ্ধির লক্ষে নির্মাণ শ্রমিকদের দিনব্যাপী মৌলিক প্রশিক্ষণ জেলা তথ্য অফিস কর্তৃক ৪০ তম বিসিএসে নবনিযুক্ত কর্মকর্তাবৃন্দকে সংবর্ধনা জামালপুর জেলা আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে সংবাদ সম্মেলন   ত্রিশালে কিশোর-কিশোরী ও নারী উন্নয়ন সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মতবিনিময় সভা ইসলামপুরে অতিদরিদ্রদের জন্য কর্মসংস্থান কর্মসূচি কাজের শুভ উদ্বোধন  ত্রিশালে বিতর্ক প্রতিযোগিতা ও শিক্ষার্থীদের রান্না করা খাবার পরিবেশন  জাতীয় পার্টি ফুলবাড়ীয়া উপজেলা শাখার আহ্বায়ক কমিটি গঠিত জামালপুর ইসলামপুর বিনামূল্যে বীজ সার বিতরণ ও কৃষক সমাবেশ ত্রিশালে ভোক্তা অধিকারের অভিযান, ৫৫ হাজার টাকা জরিমানা মাওলানা ভাসানীর ৪৬তম মৃত্যুবার্ষিকী আজ

ত্রিশালে চাঁনুর বাজার শুভ উদ্বোধন

  • আপডেট শুক্রবার, ২৪ জুলাই, ২০২০
  • ২৭৪ দেখেছে

ময়মনসিংহের ত্রিশালে ধানীখোলা মধ্য ভাটিপাড়ায় প্রয়াত এনামুল হক চাঁন মিয়ার নামে ‘চাঁনুর বাজার’ শুভ উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার (২৪ জুলাই) ধানীখোলা মধ্য ভাটিপাড়া (নদীর পাড়) এলাকায় স্থানীয় বীর মুক্তিযোদ্ধা আব্দুল আজিজের ছোট ভাই সমাজ সেবক প্রয়াত এনামুল হক চাঁন মিয়ার নামে ‘চাঁনুর বাজার’ নামকরন করে উদ্বোধন করা হয়। গত ২০১৫ সালের ১০ ডিসেম্বর এনামুল হক চাঁন মিয়া দুর্বিত্তদের আকষ্মিক হামলায় মৃত্যুবরণ করেন। ‘চাঁনুর বাজার’ নামে বাজারটি তাঁর পৈত্রিক ভিটায় ৯৭ শতাংশ জমির উপর স্থাপিত হয়। ধানীখোলা মধ্য ভাটিপাড়া (নদীর পাড়) জনবহুল এলাকার চাহিদা ও গণমানুষের দাবীর প্রেক্ষিতে প্রয়াত এনামুল হক চাঁন মিয়ার নামে ‘চাঁনুর বাজার’ নামকরন করা হয়।

‘চাঁনুর বাজার’ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ত্রিশাল উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হুমায়ুন কবীর আকন্দ ও উদ্বোধন করেন মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা খানম রুমা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধানীখোলা ইউনিয়নের চেয়ারম্যান আসাদুল্লাহ আসাদ, ত্রিশাল রিপোর্টার্স ক্লাবের সভাপতি ও বঙ্গবন্ধু পরিষদ ত্রিশাল উপজেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ কামাল হোসেন ও আওয়ামীলীগ নেতা রফিকুল ইসলাম বাবুল সহ স্থানীয় নেত্রীবৃন্দ। সভাপতিত্ত্ব করেন ‘চাঁনুর বাজার’ কমিটির সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা আব্দুল আজিজ।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!