শিরোনাম
ত্রিশালে বিদ্যুৎস্পৃষ্টে নিখিলের মৃত্যু ত্রিশা‌লে নির্মণ কা‌জের উ‌দ্বোধন অব‌শে‌ষে মিনহা‌জের সহ‌যোগীতায় ম‌মে‌কে অজ্ঞাত বৃদ্ধা ফুলবাড়িয়া মাহফিজুর রহমান বাবুলের তৃতীয় সন্তান নিলয় আর নেই। আর এম বি সি কল্যাণ সমিতি, এলিফ্যান্ট রোড, ঢাকা,র সাধারন সম্পাদক ও আওয়ামীলীগ নেতা সদ্য প্রয়াত সাইদুল ইসলাম খান পল স্বরণে আলোচনা, মিলাদ ও দোয়া ফুলবাড়িয়ায় জাতীয় পার্টি, র মহাসচিব এর রোগমুক্তি কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত ফুলবাড়িয়ায় আ’লীগ শীর্ষ নেতাদেরকে অসম্মান করে মন্তব্য করেছেন বিএনপির চেয়ারম্যান ময়মন‌সিংহ বিভাগ সমিতি ঢাকা,র করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরন প্রতিবন্ধী দুই ছেলেকে বাঁচাতে মা-বাবার আকুতি ত্রিশালে বলাৎকারের অভিযোগে বড় হুজুর আটক

ত্রিশালে গৃহহীনদের প্রধানমন্ত্রীর উপহার প্রদান

  • আপডেট শনিবার, ২৩ জানুয়ারী, ২০২১
  • ৭৭ দেখেছে

ময়মনসিংহের ত্রিশালে ‘আশ্রয়ণের অধিকার, শেখ হাসিনার উপহার’ এমন স্লোগানে মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ভূমিহীন ও গৃহহীন ৫০টি পরিবারকে জমি ও গৃহ হস্তান্তর করা হয়েছে।

শনিবার (২৩ জানুয়ারি) সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে দরিদ্র-আশ্রয়হীন পরিবারের মধ্যে আনুষ্ঠানিকভাবে ঘরের চাবি ও দলিল বুঝিয়ে দেয়ার নির্দেশ দেন। পরে উপজেলার ৫০ গৃহহীন পরিবারের মাঝে ঘরের চাবি ও দলিল প্রদান করেন।

ভিডিও কনফারেন্স শেষে ত্রিশাল উপজেলা পরিষদের আয়োজনে মুজিববর্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কতৃক ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান অনুষ্ঠান উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মতিন সরকারের উপস্থিতিতে আলোচনা সভায় বক্তব্য রাখেন- উপজেলা নির্বাহী অফিসার মোস্তাফিজুর রহমান, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) তরিকুল ইসলাম। এছাড়াও আরও উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নজরুল ইসলাম, উপজেলা প্রণিসম্পদ কর্মকর্তা হারুন অর রশিদ, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা তোফায়েল আহমেদ, উপজেলা কৃষি কর্মকর্তা সোয়েব আহমেদ, উপজেলা সহকারি প্রোগ্রামার জোবাইদা সুলতানা প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আলমগীর হোসেন।

প্রধানন্ত্রীর উপহার পেয়ে উপকার ভোগীরা জানান, ঘর পেয়ে আমরা খুশি। শেখ হাসিনা মাথাগোঁজার ঠাঁই করে দিয়েছেন। আমরা তার জন্য দোয়া করি। এরকম একটি ঘরে জীবনে কোনোদিন থাকা হবে, এমন বড় স্বপ্ন কখনোই দেখিনি।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!