শিরোনাম
চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন ত্রিশালে হাসপাতালে ৪ সাংবাদিকের উপর হামলায়

ত্রিশালে খাদ্যের গোডাউনে অগ্নিকান্ড

ফাতেমা শবনম, ত্রিশাল সংবাদদাতা :
  • আপডেট রবিবার, ১১ এপ্রিল, ২০২১
  • ৩৩৬ দেখেছে

ময়মনসিংহের ত্রিশালে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। অগ্নিকান্ডে পুড়ে গেছে খাদ্য ও মুড়ির গোডাউন।

শনিবার (১০ এপ্রিল) রাত আনুমানিক সাড়ে এগারোটার সময় ত্রিশাল পৌর শহরে ইসলামিক সেন্টার রোড সংলগ্ন ব্যাবসায়ী মের্সাস শেখ ফয়েজ এন্টারপ্রাইজের মালিক মোশারফ হোসেন মিলনের খাদ্য ও মুড়ির গোডাউনে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। ফায়ার সার্ভিস অগ্নিকান্ডের খবর পেয়ে ২টি ইউনিট প্রায় দুই ঘন্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রনে নিয়ে আসে।

ব্যবসায়ি মোশারফ হোসাইন মিলন জানান, আমি ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে রাতে বাড়িতে চলে যাই। এক ব্যক্তি ফোন করে জানান আপনার গোডাউনে আগুন লেগেছে। তাড়াতাড়ি ঘটনাস্থলে এসে দেখি গোডাউনে অগ্নিকান্ডের সব মাল পুড়ে গেছে। যা ক্ষতির পরিমাণ ১৭ লক্ষ টাকা।

ত্রিশাল বাজার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক অধ্যাপক গোলাম মোস্তফার সরকার জানান, অগ্নিকান্ডের ঘটনা সংবাদ শুনে আমরা ঘটনাস্থলে এসেছি। এসে দেখি গোডাউনে আগুন লেগে সব মালামাল পুড়ে গেছে।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!