শিরোনাম
ভূঞাপুরে অবৈধভাবে ড্রেজার দিয়ে বালু উত্তোলনের দায়ে ৩জনকে কারাদণ্ড এবার নেত্রকোনায় ৩ নবজাতকের নাম রাখা হলো স্বপ্ন ,পদ্মা ও সেতু: নির্মাণ শেষ হওয়ার আগেই দেবে গেলো সাড়ে তিন কোটি টাকার সেতু সুনামগঞ্জে ১৫ দিনের ব্যবধানে দ্বিতীয় দফায় ভয়াবহ বন্যা, বিপাকে লক্ষ লক্ষ মানুষ নেত্রকোনায় বৃষ্টিপাত অব্যাহত, বেড়ে চলেছে নদ-নদীর পানি টাঙ্গাইলে ১৮ ইউপি নির্বাচনে আ.লীগ ১১, বিদ্রোহী ও স্বতন্ত্র ৭ টাঙ্গাইলে কিলোমিটার পোস্টে ‘বঙ্গবন্ধু’ বানান ভুল বঙ্গবন্ধুর যে স্বপ্ন ছিল পদ্মা সেতু তার কন্যার নেতৃত্বে বাস্তবায়িত হচ্ছে : শেখ হেলাল গোয়াইনঘাটে আবারও বন্যায় বিপর্যস্ত জনজীবন, বাড়ছে পানি দোয়ারাবাজারে নৌকা ডুবে স্কুল শিক্ষার্থী ভাই বোনের মৃত্যু

ত্রিশালে কুইজ প্রতিযোগীতার পুরষ্কার বিতরণ

  • আপডেট বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৭৪ দেখেছে

ময়মনসিংহের ত্রিশালের চাউলাদী ছাত্র কল্যাণ ক্লাবের কুইজ প্রতিযোগিতার পুরষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বুধবার চাউলাদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়। অনুষ্ঠানে চাউলাদী ডি এইচ ডি দাখিল মাদ্রাসার সুপার মাওলানা আফতাব উদ্দিনের সভাপতিত্ব উপস্থিত ছিলেন উক্ত মাদ্রাসার সহ সুপার মাওলানা ফয়জুল ইসলাম। উক্ত অনুষ্ঠানে ছাত্র কল্যাণ ক্লাবের ইভেন্ট ম্যানেজমেন্ট এবং প্রচার সম্পাদক ফরিদ আহমেদের সঞ্চালনায় বক্তব্য রাখেন, ছাত্র কল্যাণ ক্লাবের সাধারণ সম্পাদক মনির খান, অর্থ-বিষয়ক সম্পাদক খালিদ সাইফুল্লাহ্ (নোমান)। এ সময় আরও উপস্থিত ছিলেন, আব্দুল মজিদ (দুলাল) সহ শিক্ষক শিক্ষার্থীবৃন্দ। অবশেষে দোয়া ও মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠানটি সমাপ্তি করা হয়।

ছাত্র কল্যাণ ক্লাবের সভাপতি ইস্রাফিল শেখ বলেন, ছাত্র কল্যাণ ক্লাব একটি সুসংগঠিত সামাজিক সংগঠন, এটি ছাত্র এবং গরিব ও অসহায়দেরকে বিভিন্ন ভাবে সাহায্য সহযোগিতা করা হয়। এরি ধারাবাহিকতায় ২০২০ সালে মার্চের ১ম সপ্তাহে ছাত্র- ছাত্রীদের জন্য চাউলাদী ডি এইচ ডি দাখিল মাদ্রাসা সহ আরো কয়েকটি প্রতিষ্ঠান নিয়ে একটি কুইজ প্রতিযোগিতা আয়োজন করে। কোভিট-১৯ এর মহামারির কারণে পুরষ্কার বিতরন করতে বিলম্বিত হয়। কোন জাতি উথ্যানের জন্য শিক্ষা অন্যতম হাতিয়ার, শিক্ষাকে পিছিয়ে রেখে উন্নয়ন করা যায় না। তাই আমাদের দেশ এবং প্রত্যেকটি সামজিক সংগঠনের উচিৎ ছাত্র ছাত্রীদের মনে সঠিক ভাবনা জাগ্রাত করা।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!