শিরোনাম
আর এম বি সি কল্যাণ সমিতি, এলিফ্যান্ট রোড, ঢাকা,র সাধারন সম্পাদক ও আওয়ামীলীগ নেতা সদ্য প্রয়াত সাইদুল ইসলাম খান পল স্বরণে আলোচনা, মিলাদ ও দোয়া ফুলবাড়িয়ায় জাতীয় পার্টি, র মহাসচিব এর রোগমুক্তি কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত ফুলবাড়িয়ায় আ’লীগ শীর্ষ নেতাদেরকে অসম্মান করে মন্তব্য করেছেন বিএনপির চেয়ারম্যান ময়মন‌সিংহ বিভাগ সমিতি ঢাকা,র করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরন প্রতিবন্ধী দুই ছেলেকে বাঁচাতে মা-বাবার আকুতি ত্রিশালে বলাৎকারের অভিযোগে বড় হুজুর আটক আরেক দফা বাড়াছে বিধিনিষিধ, চুরান্ত কাল ত্রিশালে হারা‌নো সুমাইয়া প‌রিবা‌রে ফেরৎ ত্রিশা‌লে লকডাউন অমান‌্য করায় ১৬ জন‌কে জ‌রিমানা রাস্তা সংস্কারের দাবিতে ত্রিশালে মানববন্ধন

ত্রিশালে কালীর বাজার স্কুল এন্ড কলেজের ৬৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

  • আপডেট সোমবার, ৪ জানুয়ারী, ২০২১
  • ১২৫ দেখেছে

ময়মনসিংহের ত্রিশালে কালীর বাজার উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের (স্কুল ও কলেজ) ৬৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। এলক্ষে সোমবার দুপুরে বিদ্যালয় প্রাঙ্গণে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এএইচএম মোস্তাফিজুর রহমান বলেন, আমি তো এসবের যোগ্য নই, আমি তো খুব সাধারণ, আমি তো আপনাদেরই মানুষ, আমি তো আপনাদেরই একজন, কেন এত প্রশংসা তাহলে। স্রষ্টা আমাকে পৃথিবীতে পাঠিয়েছেন, তিনি দয়া করে আমায় মাতৃগর্ভে জন্ম দিয়েছেন কল্যাণের জন্য, আমি যা শিখেছি তা পৌছে দেবার জন্য। আপনাদেরও জন্ম হয়েছে মানুষ ও সমাজের কল্যাণে কাজ করার জন্য। আমি কেবল একজন শিক্ষক হতে চেয়েছিলাম।

প্রবীণ আওয়ামীলীগ নেতা ও কালীর বাজার উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের (স্কুল ও কলেজ) গভর্নিং বডির সভাপতি মোঃ ফজলে রাব্বীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জাতায় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের রেজিস্টার (ভারপ্রাপ্ত) কৃষিবিদ ড. হুমায়ুন কবীর।

এ সময় কালীর বাজার উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের (স্কুল ও কলেজ) এর প্রভাষক মোঃ মোখলেছুর রহমানের সঞ্চালনায় বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা ফেরদৌস আলম, প্রভাষক (পদার্থ বিদ্যা) আবু সাইদ, গভর্নিং বডির সদস্য ওমর ফারুক, কাঁঠাল ইউনিয়ন যুবলীগের সভাপতি হেলাল দেওয়ান, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট কাঁঠাল ইউনিয়ন শাখার সভাপতি আবুল হোসেন প্রমুখ।

এর আগে প্রথমে পবিত্র কুরআন থেকে তেলওয়াত করেন কালীর বাজার উচ্চ মাধ্যমিক বিদ্যালয় জামে মসজিদের ইমাম আব্দুল্লাহ আল মামুন ও গীতা পাঠ করে ১০ম শ্রেণির ছাত্রী মৃত্ত্বিকা রত্ম সরকার। পরে জাতীয় সংগীতের মধ্যদিয়ে জাতীয় পতাকা উত্তোলন করেন প্রধান অতিথি ও বিদ্যালয়ের পতাকা উত্তোলন করেন বিশেষ অতিথি। এরপর যৌথভাবে মানপত্র পাঠ করেন ১০ম শ্রেণির শিক্ষার্থী মৃত্ত্বিকা রত্ম সরকার ও মেহেদী হাসান।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!