শিরোনাম
পেশাগত দক্ষতা বৃদ্ধির লক্ষে নির্মাণ শ্রমিকদের দিনব্যাপী মৌলিক প্রশিক্ষণ জেলা তথ্য অফিস কর্তৃক ৪০ তম বিসিএসে নবনিযুক্ত কর্মকর্তাবৃন্দকে সংবর্ধনা জামালপুর জেলা আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে সংবাদ সম্মেলন   ত্রিশালে কিশোর-কিশোরী ও নারী উন্নয়ন সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মতবিনিময় সভা ইসলামপুরে অতিদরিদ্রদের জন্য কর্মসংস্থান কর্মসূচি কাজের শুভ উদ্বোধন  ত্রিশালে বিতর্ক প্রতিযোগিতা ও শিক্ষার্থীদের রান্না করা খাবার পরিবেশন  জাতীয় পার্টি ফুলবাড়ীয়া উপজেলা শাখার আহ্বায়ক কমিটি গঠিত জামালপুর ইসলামপুর বিনামূল্যে বীজ সার বিতরণ ও কৃষক সমাবেশ ত্রিশালে ভোক্তা অধিকারের অভিযান, ৫৫ হাজার টাকা জরিমানা মাওলানা ভাসানীর ৪৬তম মৃত্যুবার্ষিকী আজ

ত্রিশালে কালীর বাজার স্কুল এন্ড কলেজের ৬৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

  • আপডেট সোমবার, ৪ জানুয়ারী, ২০২১
  • ২৩৮ দেখেছে

ময়মনসিংহের ত্রিশালে কালীর বাজার উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের (স্কুল ও কলেজ) ৬৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। এলক্ষে সোমবার দুপুরে বিদ্যালয় প্রাঙ্গণে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এএইচএম মোস্তাফিজুর রহমান বলেন, আমি তো এসবের যোগ্য নই, আমি তো খুব সাধারণ, আমি তো আপনাদেরই মানুষ, আমি তো আপনাদেরই একজন, কেন এত প্রশংসা তাহলে। স্রষ্টা আমাকে পৃথিবীতে পাঠিয়েছেন, তিনি দয়া করে আমায় মাতৃগর্ভে জন্ম দিয়েছেন কল্যাণের জন্য, আমি যা শিখেছি তা পৌছে দেবার জন্য। আপনাদেরও জন্ম হয়েছে মানুষ ও সমাজের কল্যাণে কাজ করার জন্য। আমি কেবল একজন শিক্ষক হতে চেয়েছিলাম।

প্রবীণ আওয়ামীলীগ নেতা ও কালীর বাজার উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের (স্কুল ও কলেজ) গভর্নিং বডির সভাপতি মোঃ ফজলে রাব্বীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জাতায় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের রেজিস্টার (ভারপ্রাপ্ত) কৃষিবিদ ড. হুমায়ুন কবীর।

এ সময় কালীর বাজার উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের (স্কুল ও কলেজ) এর প্রভাষক মোঃ মোখলেছুর রহমানের সঞ্চালনায় বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা ফেরদৌস আলম, প্রভাষক (পদার্থ বিদ্যা) আবু সাইদ, গভর্নিং বডির সদস্য ওমর ফারুক, কাঁঠাল ইউনিয়ন যুবলীগের সভাপতি হেলাল দেওয়ান, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট কাঁঠাল ইউনিয়ন শাখার সভাপতি আবুল হোসেন প্রমুখ।

এর আগে প্রথমে পবিত্র কুরআন থেকে তেলওয়াত করেন কালীর বাজার উচ্চ মাধ্যমিক বিদ্যালয় জামে মসজিদের ইমাম আব্দুল্লাহ আল মামুন ও গীতা পাঠ করে ১০ম শ্রেণির ছাত্রী মৃত্ত্বিকা রত্ম সরকার। পরে জাতীয় সংগীতের মধ্যদিয়ে জাতীয় পতাকা উত্তোলন করেন প্রধান অতিথি ও বিদ্যালয়ের পতাকা উত্তোলন করেন বিশেষ অতিথি। এরপর যৌথভাবে মানপত্র পাঠ করেন ১০ম শ্রেণির শিক্ষার্থী মৃত্ত্বিকা রত্ম সরকার ও মেহেদী হাসান।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!