শিরোনাম
যুবলীগ প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির ৮৪তম জন্ম বার্ষিকী পালিত  আ’লীগের সম্মেলনকে ঘিরে পাঁচ বাসকে অনির্দিষ্টকালের বরখাস্ত ইসলামপুরে শহর আওয়ামী লীগের বর্ধিত সভা ইসলামপুরে শীতার্ত ব্যক্তিদের মাঝে শীতবস্ত্র বিতরণ জামালপুরে আখ মাড়াই মৌসুমের ৬৫তম শুভ উদ্বোধন টিকেট কালোবাজারি চক্রকে হাতেনাতে ধরতে যাত্রী সেজে ইউএনও রেলস্টেশনে পেশাগত দক্ষতা বৃদ্ধির লক্ষে নির্মাণ শ্রমিকদের দিনব্যাপী মৌলিক প্রশিক্ষণ জেলা তথ্য অফিস কর্তৃক ৪০ তম বিসিএসে নবনিযুক্ত কর্মকর্তাবৃন্দকে সংবর্ধনা জামালপুর জেলা আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে সংবাদ সম্মেলন   ত্রিশালে কিশোর-কিশোরী ও নারী উন্নয়ন সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মতবিনিময় সভা

ত্রিশালে উটপাখি প্রতীকে জয়ের লক্ষে আজাহারুল ইসলাম

  • আপডেট শনিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ২০২ দেখেছে

নির্বাচনে টাকার প্রভাব খাটানো ও সন্ত্রাসী কর্মকা- থেকে দূরে থাকা, নির্বাচনী আচরণবিধি মেনে চলা, নির্বাচিত হলে ত্রিশাল পৌরসভাকে দুর্নীতিমুক্ত, কার্যকর ও জনকল্যাণমূলক প্রতিষ্ঠান হিসেবে গড়ে তোলার অঙ্গীকার ব্যক্ত করেন সাবেক চার বারের কাউন্সিলর আজাহারুল ইসলাম।

ময়মনসিংহের ত্রিশাল পৌরসভা নির্বাচনে ৪নং ওয়ার্ডে কাউন্সিলর পদে উটপাখি প্রতীকে প্রার্থী হয়েছেন প্যানেল মেয়র ও সাবেক চারবারে কাউন্সিল সৎ, নিষ্ঠাবান ও সকলের আস্থাভাজন আজাহারুল ইসলাম। তিনি পৌর এলাকাসহ উপজেলায় আজাহার কমিশনার নামেই সু-পরিচিত।

রাস্তাঘাট, দোকানপাট ও বাসায় বাসায় গিয়ে ভোট প্রার্থনা করেছেন তিনি ও তার সমর্থকরা। জয়ের ব্যাপারে তিনি আশাবাদী। পৌর এলাকার ৪নং ওয়ার্ড থেকে কাউন্সিলর পদে উটপাখি প্রতীক নিয়ে প্রতিদ্বন্ধিতা করছেন তিনি। তার সঙ্গে লড়ছেন গাজর প্রতীকে আশিকুর রহমান আশিক।

উটপাখি প্রতীকে কাউন্সিলর প্রার্থী আজাহারুল ইসলাম বলেন, জরাজীর্ণ অবস্থায় ত্রিশাল পৌরসভার কাজ শুরু করেছি। সে সব উন্নয়ন আজ দৃশ্যমান। রাস্তা ঘাট, বিদ্যুৎ ও গ্যাসের সমস্যা নেই এ ওয়ার্ডে। আমি আবারও নির্বাচিত হবো ইনশাআল্লাহ। নির্বাচিত হয়ে উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা করে একটি মডেল ওয়ার্ড হিসেবে জনগণকে উপহার দিবো বলে আমি আশাবাদী।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!