শিরোনাম
ইসলামপুরে এমফোরসি প্রকল্পের উদ্যোগে স্বাস্থ্য সেবা দানকারীদের ওরিয়েন্টেশন ইসলামপুরে আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল ইসলামপুরে শুরুতেই লুটপাটের মুখে কর্মসৃজন প্রকল্প যুবলীগ প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির ৮৪তম জন্ম বার্ষিকী পালিত  আ’লীগের সম্মেলনকে ঘিরে পাঁচ বাসকে অনির্দিষ্টকালের বরখাস্ত ইসলামপুরে শহর আওয়ামী লীগের বর্ধিত সভা ইসলামপুরে শীতার্ত ব্যক্তিদের মাঝে শীতবস্ত্র বিতরণ জামালপুরে আখ মাড়াই মৌসুমের ৬৫তম শুভ উদ্বোধন টিকেট কালোবাজারি চক্রকে হাতেনাতে ধরতে যাত্রী সেজে ইউএনও রেলস্টেশনে পেশাগত দক্ষতা বৃদ্ধির লক্ষে নির্মাণ শ্রমিকদের দিনব্যাপী মৌলিক প্রশিক্ষণ

ত্রিশালে উচ্ছেদ অভিযানে দখলমুক্ত ফুটপাত

  • আপডেট বৃহস্পতিবার, ৮ অক্টোবর, ২০২০
  • ১৭৯ দেখেছে

ময়মনসিংহের ত্রিশালে ফুটপাত দখলমুক্ত করতে উচ্ছেদ অভিযান পরিচালিত হয়েছে।

বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) ত্রিশাল বাসস্ট্যান্ড এলাকায় ঢাকা ময়মনসিংহ মাহসড়কের দু’পাশের ফুটপাতে গড়ে উঠা অবৈধ দোকান পাট সহ বিভিন্ন সাইন বোর্ড সরাতে উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়। এসময় ত্রিশাল সরকারি নজরুল কলেজ মার্কেটের সামনে বসা অবৈধ দোকান পাট উচ্ছেদ, মহাসড়কের বিভিন্ন স্থানে স্ব-স্ব দোকানে সামনে মাটি ও বালু ফেলে ভরাট করা অংশ উচ্ছেদ অভিযানে মাটি সরিয়ে দখলমুক্ত করা হয়। সহকারী কমিশনার (ভূমি) তরিকুল ইসলামের নেতৃত্বে উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে ত্রিশাল থানা পুলিশের সহযোগিতা করেন।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তরিকুল ইসলাম বলেন, ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক এলাকার ফুটপাত দখলমুক্ত করতে মাইকিং করা হয়েছে। তারপরও কিছু দোকানি মহাসড়কের ফুটপাত থেকে পণ্য সরিয়ে নেননি। বেশির ভাগ হকার ফুটপাত না ছাড়ার কারণে উচ্ছেদ অভিযান চালানো হয়েছে। জনগণের হাঁটার স্থান ফুটপাতে অবৈধভাবে দখলের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। এটি নিয়মিত অভিযানের অংশ। ফুটপাত দখলকারীদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!