শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

ত্রিশালে ইভটিজিংয়ের প্রতিবাদে বাড়ি-ঘর ভাংচুর ও চলাচলের রাস্তা বন্ধ

  • আপডেট বৃহস্পতিবার, ৭ জানুয়ারী, ২০২১
  • ৩৯৭ দেখেছে

ময়মনসিংহের ত্রিশালে ইভটিজিংয়ের প্রতিবাদে বাড়ি-ঘর ভাংচুর ও চলাচলের রাস্তায় বাঁশের বেড়া নির্মাণ।

জানা গেছে, উপজেলার কাজিরশিমলা গ্রামের কাজী মোস্তাফিজুর রহমানের মেয়েকে উত্ত্যক্ত কারে আসছিল একই এলাকার মৃত কাজী আঃ হামিদের ছেলে বখাটে কাজী ইমরান। দীর্ঘ দিন যাবত রাস্তা-ঘাটে উত্তোক্ত করে আসছিল বখাটে কাজী ইমরান। উত্ত্যক্তের স্বীকার মেয়ে তার পিতা ও পরিবারকে জানায়। এমটি না কার জন্য মেয়েটির পরিবার থেকে বখাটে কাজী ইমরান ও তার পরিবারকে জানানো হয়। এরই প্রেক্ষিতে বখাটে কাজী ইমরান এলাকার আরও অন্যান্য বখাটেদের নিয়ে দলবদ্ধ হয়ে মেয়ের বাবা ও ভাইকে হুমকি প্রদান করে। মেয়েটির পরিবার আতংক গ্রস্থ্য হয়ে জান-মালের নিরাপত্তা চেয়ে ত্রিশাল থানায় একটি সাধারণ ডায়রি করেন। যার নং- ৪০৯/২১, তারিখ- ০৬/০১/২০২১ ইং। থানায় সাধারণ ডায়রির বিষেয়টি জানতে পেরে বখাটে কাজী ইমরান ক্ষিপ্ত হয়ে আরও বেপরোয়া হয়ে তার দল-বল নিয়ে মেয়ের পরিবার ও বসতঃ ঘরে হামলা চালায়। হামালার পরবর্তীতে ভুক্তভোগী পরিবারের চলাচলের রাস্তায় বাঁশের বেড়া দিয়ে পথ আটকে দেয়।

কাজী মোস্তাফিজুর রহমান জানান, আমার মেয়েকে উত্ত্যক্ত করায় আমি তার প্রতিবাদ করি। প্রতিবাদের জের ধরে আমার বসতঃ ঘর ভাংচুর করে ও আমাদের চলাচলের পথ বাঁশের বেড়া দিয়ে বন্ধ করে দেয়।

কাজী ইমরান, এরা বেশি বার বেরে গেছে। এদের এ এলাকায় থাকতে দিবো না। আমার সাথে লাগতে আসে। আমি এদের শেষ দেখে নিবো।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!