শিরোনাম
ভূঞাপুরে অবৈধভাবে ড্রেজার দিয়ে বালু উত্তোলনের দায়ে ৩জনকে কারাদণ্ড এবার নেত্রকোনায় ৩ নবজাতকের নাম রাখা হলো স্বপ্ন ,পদ্মা ও সেতু: নির্মাণ শেষ হওয়ার আগেই দেবে গেলো সাড়ে তিন কোটি টাকার সেতু সুনামগঞ্জে ১৫ দিনের ব্যবধানে দ্বিতীয় দফায় ভয়াবহ বন্যা, বিপাকে লক্ষ লক্ষ মানুষ নেত্রকোনায় বৃষ্টিপাত অব্যাহত, বেড়ে চলেছে নদ-নদীর পানি টাঙ্গাইলে ১৮ ইউপি নির্বাচনে আ.লীগ ১১, বিদ্রোহী ও স্বতন্ত্র ৭ টাঙ্গাইলে কিলোমিটার পোস্টে ‘বঙ্গবন্ধু’ বানান ভুল বঙ্গবন্ধুর যে স্বপ্ন ছিল পদ্মা সেতু তার কন্যার নেতৃত্বে বাস্তবায়িত হচ্ছে : শেখ হেলাল গোয়াইনঘাটে আবারও বন্যায় বিপর্যস্ত জনজীবন, বাড়ছে পানি দোয়ারাবাজারে নৌকা ডুবে স্কুল শিক্ষার্থী ভাই বোনের মৃত্যু

ত্রিশালে ইভটিজিংয়ের প্রতিবাদে বাড়ি-ঘর ভাংচুর ও চলাচলের রাস্তা বন্ধ

  • আপডেট বৃহস্পতিবার, ৭ জানুয়ারী, ২০২১
  • ২২৭ দেখেছে

ময়মনসিংহের ত্রিশালে ইভটিজিংয়ের প্রতিবাদে বাড়ি-ঘর ভাংচুর ও চলাচলের রাস্তায় বাঁশের বেড়া নির্মাণ।

জানা গেছে, উপজেলার কাজিরশিমলা গ্রামের কাজী মোস্তাফিজুর রহমানের মেয়েকে উত্ত্যক্ত কারে আসছিল একই এলাকার মৃত কাজী আঃ হামিদের ছেলে বখাটে কাজী ইমরান। দীর্ঘ দিন যাবত রাস্তা-ঘাটে উত্তোক্ত করে আসছিল বখাটে কাজী ইমরান। উত্ত্যক্তের স্বীকার মেয়ে তার পিতা ও পরিবারকে জানায়। এমটি না কার জন্য মেয়েটির পরিবার থেকে বখাটে কাজী ইমরান ও তার পরিবারকে জানানো হয়। এরই প্রেক্ষিতে বখাটে কাজী ইমরান এলাকার আরও অন্যান্য বখাটেদের নিয়ে দলবদ্ধ হয়ে মেয়ের বাবা ও ভাইকে হুমকি প্রদান করে। মেয়েটির পরিবার আতংক গ্রস্থ্য হয়ে জান-মালের নিরাপত্তা চেয়ে ত্রিশাল থানায় একটি সাধারণ ডায়রি করেন। যার নং- ৪০৯/২১, তারিখ- ০৬/০১/২০২১ ইং। থানায় সাধারণ ডায়রির বিষেয়টি জানতে পেরে বখাটে কাজী ইমরান ক্ষিপ্ত হয়ে আরও বেপরোয়া হয়ে তার দল-বল নিয়ে মেয়ের পরিবার ও বসতঃ ঘরে হামলা চালায়। হামালার পরবর্তীতে ভুক্তভোগী পরিবারের চলাচলের রাস্তায় বাঁশের বেড়া দিয়ে পথ আটকে দেয়।

কাজী মোস্তাফিজুর রহমান জানান, আমার মেয়েকে উত্ত্যক্ত করায় আমি তার প্রতিবাদ করি। প্রতিবাদের জের ধরে আমার বসতঃ ঘর ভাংচুর করে ও আমাদের চলাচলের পথ বাঁশের বেড়া দিয়ে বন্ধ করে দেয়।

কাজী ইমরান, এরা বেশি বার বেরে গেছে। এদের এ এলাকায় থাকতে দিবো না। আমার সাথে লাগতে আসে। আমি এদের শেষ দেখে নিবো।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!