শিরোনাম
চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন ত্রিশালে হাসপাতালে ৪ সাংবাদিকের উপর হামলায়

ত্রিশালে আগুনে দোকান পুড়ে ছাঁই

রাকিবুল হাসান ফরহাদ
  • আপডেট বুধবার, ১৫ নভেম্বর, ২০২৩
  • ৩৫ দেখেছে

ময়মনসিংহের ত্রিশাল উপজেলার আমিরাবাড়ি ইউনিয়নের বগারবাজার চৌরাস্তা মোড়ে আগুনে পুড়ে রব্বানী স্টোর নামের এক দোকান ভস্মীভূত হয়ে প্রায় ২০-২৩ লাখ টাকার ক্ষতি হয়েছে।

মঙ্গলবার দিবাগত রাতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।  রাত তিনটার পর প্রথমদিকে আগুন লাগার বিষয়টি বুঝতে পেরে বাজারের ব্যবসায়ী ও আশেপাশের বাসিন্দারা ছুটে এসে আগুন নেভানোর চেষ্টা চালায়। আগুন লাগার খবর পেয়ে ত্রিশাল ফায়ার সার্ভিসের কর্মীরা এসে চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয় কিন্তু ততক্ষণে দোকানের সকল মালামাল পুড়ে ছাঁই হয়েযায়।

রব্বানী স্টোর এর মালিক মোঃ রব্বানী বলেন, মঙ্গলবার দিবাগত রাত তিনটার পর কে বা কাহারা দোকানের সাটার কেটে পূর্ব পরিকল্পিত ভাবে দোকানের ভিতরে আগুন লাগিয়ে আমার ২০-২৩ লাখ টাকার মালামাল পূড়ে একদম ছাঁই হয়েগেছে, আমি সুষ্ঠু তদন্তের মাধ্যমে এই ঘটনার বিচার দাবী করছি প্রশাসনের কাছে।

এ ছাড়াও আগুনে পুড়ে বিল্ডিং মালিকের প্রায় ৬-৭ লাখ টাকার আর্থিক ক্ষতি হয়েছে বলে ভবনের মালিক রাকিবুল হাসান এই প্রতিবেদক কে জানান।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!