ত্রিশালে আ.লীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

ম‌মিনুল ইসলাম ম‌মিন
  • আপডেট বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১
  • ৬৩ দেখেছে

নানান আয়োজনের মধ্য দিয়ে ময়মনসিংহের ত্রিশালে বাংলাদেশ আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। কর্মসূচির শুরুতে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। এছাড়া গত একবছরে ত্রিশাল উপজেলা আওয়ামী পরিবারের মৃত্যুবরণ কারী নেতাকর্মীদের স্মরণে একমিনিট নিরবতা পালন শেষে কেক কেটে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এ ল‌ক্ষে বুধবার (২৩ জুন) বিকাল ৪ঘটিকা সময় মাদানী এমপি বাসভবণের সামনে মহামারির মধ্যে সীমিত পরিসরে স্বাস্থ্য সুরক্ষা বিধি মেনে দলের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করে উপজেলা আওয়ামী লীগ। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ধর্ম বিষয়ক মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও বাংলাদেশ – সৌদি আরব সংসদীয় কমিটি সভাপতি এবং স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব হাফেজ মাওলানা রুহুল আমিন মাদানী।

দিবসটি উপলক্ষে সংক্ষিপ্ত আলোচনায় এমপি রুহুল আমীন মাদানী বলেন, করোনা মহামারিতে আজ গোটা বিশ্ব আক্রান্ত। বর্তমানে বাংলাদেশও এর উপস্থিতি ভয়াবহ। মানুষের জীবন রক্ষায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেসব উদ্যোগ নিয়েছেন তা বিশ্বব্যাপী প্রশংসিত। নতুন করে সারাদেশে সংক্রমণ বৃদ্ধি পাচ্ছে। তাই স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য তিনি দলের নেতা কর্মীদের প্রতি আহ্বান জানান। একই সাথে সাধারণ মানুষদের পাশে থেকে তাদের সহায়তা করারও নির্দেশ দেন তিনি।

এ সময় মঠবাড়ী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল মতিনের সভাপতিত্বে এবং বাংলাদেশ আওয়ামীলীগ ত্রিশাল উপজেলা শাখার যুগ্ম আহবায়ক আশরাফুল ইসলাম মন্ডলের পরিচালনায় আলোচনা সভায় বক্তৃতা রা‌খেন, বাংলাদেশ আওয়ামীলীগ ত্রিশাল উপজেলার সাবেক সভাপতি আনোয়ার হোসেন আকন্দ, সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুল হামিদ, উপজেলা আওয়ামীলীগের মুখপাত্র ফজলে রাব্বি, সাবেক উপজেলা চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক এএনএম শোভা মিয়া আকন্দ, জননী গ্রুপের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সদস্য ইকবাল হোসেন, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া প্রমুথ।

অনুষ্ঠা‌নে উপজেলা আওয়ামীলীগের বারো ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদককের উপস্থিতিতে প্রধান অতিথি কেক কেটে বাংলাদেশ আওয়ামীলীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী উদ্বোধন করেন। পরে হাফেজ মাওলানা শামছুল আলমের নেতৃত্বে দেশ ও জনগণের কল্যাণে দোয়া পরিচালনা করে হয়।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!