শিরোনাম
ঘোষিত সময়ের একদিন আগেই শিক্ষার্থীদের হল চালু বসুন্ধরা গ্রুপ আর্তমানবতার সেবায় সবসময় এগিয়ে থাকে- সাংসদ মাদানী বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে হলে সোনার মানুষ তৈরি করতে হবে -উপাচার্য ড. সৌমিত্র শেখর ত্রিশালে গার্মেন্টস শ্রমিকদের বিক্ষোভ; সমাধান না হলে কঠোর আন্দোলন নজরুল বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার ফল প্রকাশ, সাক্ষাৎকার ৫ ও ৬ জানুয়ারি জাতীয় বিতর্ক প্রকিযোগিতায় জাককানইবি বিজয়ী ‘মুক্তিযুদ্ধের কবিতা: প্রত্যাশার ধ্বনি ও প্রতিধ্বনি’ শীর্ষক সেমিনার ত্রিশালে নজরুলের স্মৃতি বিজড়িত স্থান পরিদর্শনে জাককানইবি উপাচার্য মুরাদের বিরুদ্ধে মামলা নেওয়ার আবেদন বর্ণাঢ্য আয়োজনে পালিত হলো ব্লাড ডোনার্স সোসাইটি ভালুকা’র প্রতিষ্ঠাবার্ষিকী

ত্রিশালে অপহ্নত মাদ্রাসা ছাত্রী উদ্ধার

  • আপডেট মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০
  • ১৬৮ দেখেছে

ত্রিশালে অপহ্নত মাদ্রাসা ছাত্রীকে উদ্ধার করল পিবিআই ময়মনসিংহ। মঙ্গলবার সন্ধ্যায় পিবিআই ময়মনসিংহ প্রেস রিলিজের মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন।

মামলার সূত্রে জানাযায়, ত্রিশাল উপজেলার পাটুলী গ্রামের পাটুলী গ্রামস্থ এম.এ খালেক মহিলা মাদরাসায় ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী হাফসা আক্তার (১৫) কে মাদ্রাসায় যাওয়া আসার পথে বিয়ারা গ্রামের ফজলুল হকের ছেলে হাফিজুর রহমান উত্যক্ত করত ও কু-প্রস্তাব দিত ।

ভিকটিম হাফসা আক্তার বিষয়টি তার বাবা মাকে জানালে ভিকটিমের বাবা হাফেজ হোসাইন স্থানীয় চেয়ারম্যানসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিদের নিকট অভিযোগ দেন। কিন্তু তারা হাফিজুরের বিচার করতে ব্যর্থ হয়। বিবাদী হাফিজুরের বিরুদ্ধে অভিযোগ দেয়ায় সে আরো ক্ষিপ্ত হয়ে উঠে এবং বাদীর মেয়ে ভিকটিম হাফসা আক্তারকে অপহরণ করার পরিকল্পনা করতে থাকে। এরই ধারাবাহিকতায় গত ১৭/০৮/২০২০ খ্রিঃ বিকাল ৫ ঘটিকার সময় বিবাদী হাফিজুর রহমান ফুসলিয়ে বাদীর নাবালিকা মেয়ে হাফসা আক্তারকে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। বাদী হাফেজ মোঃ হোসাইন তার মেয়ে ভিকটিম হাফসা আক্তারকে খোজাখুজি করে না পেয়ে বিজ্ঞ আদালতে নারী শিশু মোকদ্দমা নং-৬৭/২০২০, ধারা-নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সং/০৩) এর ৭/৩০ ধারায় মামলা দায়ের করেন। বিজ্ঞ আদালতের নির্দেশে গত ০৮/০৯/২০২০ খ্রিঃ পিবিআই, ময়মনসিংহ জেলা মামলার তদন্তভার গ্রহণ করে। পিবিআই, ময়মনসিংহ জেলা মামলা তদন্তকালে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে বিবাদী হাফিজুর রহমান ভিকটিম হাফসা আক্তারকে নিয়ে তার বাড়ীতে এসেছে। উক্ত সংবাদের ভিত্তিতে গত সোমবার (২৩/১১/২০২০ খ্রিঃ ১৫.০০ ঘটিকার সময়) ত্রিশালের বিয়ারা গ্রামস্থ বিবাদী হাফিজুর রহমানের বাড়ি হতে ভিকটিম হাফসা আক্তারকে উদ্ধার করে তার জবানবন্দি লিপিবদ্ধ করার জন্য ভিকটিমকে বিজ্ঞ আদালতে প্রেরণ করে।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!