শিরোনাম
ফুলবাড়িয়ায় জাতীয় পার্টির নেতার স্বরণ সভা ও দোয়া মাহফিল ভূঞাপুরে অবৈধভাবে ড্রেজার দিয়ে বালু উত্তোলনের দায়ে ৩জনকে কারাদণ্ড এবার নেত্রকোনায় ৩ নবজাতকের নাম রাখা হলো স্বপ্ন ,পদ্মা ও সেতু: নির্মাণ শেষ হওয়ার আগেই দেবে গেলো সাড়ে তিন কোটি টাকার সেতু সুনামগঞ্জে ১৫ দিনের ব্যবধানে দ্বিতীয় দফায় ভয়াবহ বন্যা, বিপাকে লক্ষ লক্ষ মানুষ নেত্রকোনায় বৃষ্টিপাত অব্যাহত, বেড়ে চলেছে নদ-নদীর পানি টাঙ্গাইলে ১৮ ইউপি নির্বাচনে আ.লীগ ১১, বিদ্রোহী ও স্বতন্ত্র ৭ টাঙ্গাইলে কিলোমিটার পোস্টে ‘বঙ্গবন্ধু’ বানান ভুল বঙ্গবন্ধুর যে স্বপ্ন ছিল পদ্মা সেতু তার কন্যার নেতৃত্বে বাস্তবায়িত হচ্ছে : শেখ হেলাল গোয়াইনঘাটে আবারও বন্যায় বিপর্যস্ত জনজীবন, বাড়ছে পানি

ত্রিশালে অজ্ঞাত মহিলার লাশ উদ্ধার

  • আপডেট সোমবার, ২২ জুন, ২০২০
  • ২৭২ দেখেছে

ময়মনসিংহ ত্রিশালের মঠবাড়ী থেকে অজ্ঞাত নামা মহিলার লাশ ফিসারী পুকুর থেকে উদ্ধার করা হয়েছে।

থানা সূত্রে জানায়ায়, সোমবার (২২ জুন) উপজেলার মঠবাড়ী ইউনিয়নের মঠবাড়ী গ্রামের জৈনক হাজী সাইফুল ইসলামের ফিসারী (পুকুর) থেকে অজ্ঞাত ২৫ থেকে ৩০ বছর বয়সী এক মহিলার লাশ উদ্ধার করা হয়। সোমবার সকালে এক ব্যক্তি ফিসারীতে মাছের খাবার দিতে গেলে ফিসারী পুকুরে অর্ধ ডুবা অবস্থায় মহিলার লাশটি দেখতে পায়। পরে বিষয়টি ত্রিশাল থানায় জানানো হলে, ত্রিশাল থানার ওসি তদন্ত সুমন চন্দ্র রায় ঘটনাস্থলে উপস্থিত হয়ে মরদেহটি উদ্ধার করেন।

ত্রিশাল থানার ওসি তদন্ত সুমন চন্দ্র রায় জানান, মঠবাড়ী গ্রামের জৈনক সাইফুল হাজীর ফিসারী পুকুর থেকে ২৫ থেকে ৩০ বছর বয়সী অজ্ঞাত নামা মহিলার লাশ পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে, মহিলাকে একদিন আগে ফেলে রেখে যায়। বিধি মোতাবেক আইনি প্রক্রিয়া নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!