শিরোনাম
ঘোষিত সময়ের একদিন আগেই শিক্ষার্থীদের হল চালু বসুন্ধরা গ্রুপ আর্তমানবতার সেবায় সবসময় এগিয়ে থাকে- সাংসদ মাদানী বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে হলে সোনার মানুষ তৈরি করতে হবে -উপাচার্য ড. সৌমিত্র শেখর ত্রিশালে গার্মেন্টস শ্রমিকদের বিক্ষোভ; সমাধান না হলে কঠোর আন্দোলন নজরুল বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার ফল প্রকাশ, সাক্ষাৎকার ৫ ও ৬ জানুয়ারি জাতীয় বিতর্ক প্রকিযোগিতায় জাককানইবি বিজয়ী ‘মুক্তিযুদ্ধের কবিতা: প্রত্যাশার ধ্বনি ও প্রতিধ্বনি’ শীর্ষক সেমিনার ত্রিশালে নজরুলের স্মৃতি বিজড়িত স্থান পরিদর্শনে জাককানইবি উপাচার্য মুরাদের বিরুদ্ধে মামলা নেওয়ার আবেদন বর্ণাঢ্য আয়োজনে পালিত হলো ব্লাড ডোনার্স সোসাইটি ভালুকা’র প্রতিষ্ঠাবার্ষিকী

ত্রিশালের কালির বাজার বণিক সমিতির সাধারণ নির্বাচন অনুষ্ঠিত

মমিনুল ইসলাম মমিন
  • আপডেট রবিবার, ২৮ মার্চ, ২০২১
  • ৯৪৫ দেখেছে

ময়মনসিংহের ত্রিশালের কালির বাজার বণিক সমিতির সভাপতি ও সাধরণ সম্পাদক পদে সাধারণ নির্বাচণ অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে সভাপতি হিসেবে রফিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক হিসেবে হারুন-অর-রশিদ (হারুন) নির্বাচিত হয়।

শনিবার (২৮ মার্চ) আনন্দঘন পরিবেশে অবাধ, সুষ্ঠ ও নিরোপেক্ষ নির্বাচনের লক্ষে সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়ে শেষ হয় বিকাল ৪টায়। নির্বাচনে মোট ভোটার সংখ্যা ৮৫২ হলে ব্যালট বক্সে জমা পরে ৮৩৯ ভোট। এতে সভাপতি পদে ভোট বাতিল হয় ৭টি ও সাধারণ সম্পাদক পদে ৩টি।

এ নির্বাচনে সভাপতি পদে লড়েন ২ জন ও সাধারণ সম্পাদক পদে লাড়েন ৩ জন প্রার্থী। সভাপতি পদে গোলাপ ফুল প্রতীকে রফিকুল ইসলাম ৪৪১ ভোট পেয়ে জয় লাভ করেন এবং প্রতিদ্বন্দ্বি প্রার্থী সাইকেল প্রতীকে আবুল হোসেন রকি ৩৯০ ভোট পায়। সাধারণ সম্পাদক পদে মোমবাতি প্রতীকে হারুন-অর-রশিদ (হারুন) ৩৭৩ ভোট পেয়ে জয় লাভ করেন এবং প্রতিদ্বন্দ্বি প্রার্থী হাঁস প্রতীকে জয়নাল আবেদীন ২৫৩ ভোট ও প্রজাপতি প্রতীকে ওমর ফারুক ২১০ ভোট পায়। ভোট গ্রহণ শেষে চুড়ান্ত ফলাফল প্রকাশ করা হয়।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!