শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

ত্রিশালের কালির বাজার বণিক সমিতির সাধারণ নির্বাচন অনুষ্ঠিত

মমিনুল ইসলাম মমিন
  • আপডেট রবিবার, ২৮ মার্চ, ২০২১
  • ১১৭৩ দেখেছে

ময়মনসিংহের ত্রিশালের কালির বাজার বণিক সমিতির সভাপতি ও সাধরণ সম্পাদক পদে সাধারণ নির্বাচণ অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে সভাপতি হিসেবে রফিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক হিসেবে হারুন-অর-রশিদ (হারুন) নির্বাচিত হয়।

শনিবার (২৮ মার্চ) আনন্দঘন পরিবেশে অবাধ, সুষ্ঠ ও নিরোপেক্ষ নির্বাচনের লক্ষে সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়ে শেষ হয় বিকাল ৪টায়। নির্বাচনে মোট ভোটার সংখ্যা ৮৫২ হলে ব্যালট বক্সে জমা পরে ৮৩৯ ভোট। এতে সভাপতি পদে ভোট বাতিল হয় ৭টি ও সাধারণ সম্পাদক পদে ৩টি।

এ নির্বাচনে সভাপতি পদে লড়েন ২ জন ও সাধারণ সম্পাদক পদে লাড়েন ৩ জন প্রার্থী। সভাপতি পদে গোলাপ ফুল প্রতীকে রফিকুল ইসলাম ৪৪১ ভোট পেয়ে জয় লাভ করেন এবং প্রতিদ্বন্দ্বি প্রার্থী সাইকেল প্রতীকে আবুল হোসেন রকি ৩৯০ ভোট পায়। সাধারণ সম্পাদক পদে মোমবাতি প্রতীকে হারুন-অর-রশিদ (হারুন) ৩৭৩ ভোট পেয়ে জয় লাভ করেন এবং প্রতিদ্বন্দ্বি প্রার্থী হাঁস প্রতীকে জয়নাল আবেদীন ২৫৩ ভোট ও প্রজাপতি প্রতীকে ওমর ফারুক ২১০ ভোট পায়। ভোট গ্রহণ শেষে চুড়ান্ত ফলাফল প্রকাশ করা হয়।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!