ত্রিশালের ইউ‌পি নির্বাচ‌নে ৭৩৭ জন প্রার্থীর মনোনয়ন দাখিল

ফা‌তেমা শবনম
  • আপডেট বুধবার, ৩ নভেম্বর, ২০২১
  • ১০৬ দেখেছে

ময়মনসিংহের ত্রিশাল উপজেলার ১২টি ইউনিয়নে ৩য় ধাপে নির্বাচন অনুষ্ঠিত হবে। মঙ্গলবার ২ নভেম্বর মনোনয়ন দাখিলের শেষ দিন ছিল। শেষ দিনেও প্রার্থীরা মনোনয়ন দা‌খি‌লে ব্যস্ত সময় পার করেন। প্রার্থীরা স্ব-স্ব কর্মী সমর্থক নিয়ে রির্টানিং অফিসারের নিকট মনোনয়ন দাখিল করেন চেয়ারম্যান পদে ৬৫ জন, সংরক্ষিত সদস্য পদে ১৭২ জন ও সাধারণ সদস্য পদে ৫০০ জন মনোনয়নপত্র দা‌খিল ক‌রে।

চেয়রম্যান পদে মনোনয়ন দাখিল করেন, ১নং ধানীখোলা ইউ‌নিয়ন থেকে মোঃ আছাদুল্লাহ, মোঃ মনিরুজ্জমান, মোঃ মামুনুর রশিদ, সাইফুল ইসলাম, শরীফ উদ্দিন তরফদার। ২নং বৈলর ইউ‌নিয়ন থেকে মোহাম্মদ মশিহর রহমান, মুহাম্মদ শাহজাহান কবীর, আবুল মুনসুর, খন্দকার মনিরুল আলম, কাজী মোহাম্মদ খালেকুজ্জামান। ৩নং কাঁঠাল ইউ‌নিয়ন থেকে মোঃ আব্দুস ছালাম, মোঃ মনিরুজ্জামান, শেখ কবীর রায়হান, মোঃ রফিকুল ইসলাম ফকির, মোঃ দেলোয়ার হোসেন, হুমায়ুন, মুহাম্মদ নূরে আলম সিদ্দিকী। ৪নং কানিহারী ইউ‌নিয়ন থেকে আহাম্মদ আলী, মোঃ শহিদুল্লাহ মন্ডল, মোহাম্মদ আশরাফ আলী, ইয়াহিয়া মাহমুদ। ৫নং রামপুর ইউ‌নিয়ন থেকে মোঃ আব্দুল মুবিন, মোঃ শফিকুল ইসলাম, মোঃ মনিরুল ইসলাম, মুহাম্মদ শহিদুল আলম, মোঃ আপেল মাহমুদ। ৬নং ত্রিশাল ইউ‌নিয়ন থেকে সাইদুর রহমান সবুজ, মুহাম্মদ আনোয়ার সাদত, মোঃ শাহজাহান, জাকির হোসাইন, মাহমুদুল হাসান, গোলাম সারোয়ার। ৭নং হরিরামপুর ইউ‌নিয়ন থেকে আল আমিন, মোঃ আব্দুল মান্নান, মোঃ আবু রায়হান, মোঃ নূরুল ইসলাম খান বিপ্লব, মোঃ আবু সাঈদ, মোঃ মেজবাহুল আলম, মোঃ ফজলুল করিম, মোঃ নজরুল ইসলাম। ৮নং সাখুয়া ইউ‌নিয়ন থেকে মোঃ জামাল উদ্দিন, শাহ্ গোলাম মোঃ ইয়াহিয়া, মোঃ কবীর আহমেদ, আবু নোমান মোঃ আব্দুল আজিজ। ৯নং বালিপাড়া ইউ‌নিয়ন থেকে মোঃ আব্দুল বারী, গোলাম মোহাম্মদ বাদল, মোঃ মোবারক হোসেন, মোঃ মুজিবুর রহমান, মোঃ ওয়াজিবুল হাসান। ১০নং মঠবাড়ি ইউ‌নিয়ন থেকে মোঃ সামছুদ্দিন, মোঃ মোশারফ হোসেন জুয়েল, মোঃ মুঞ্জুরুল হক, মোঃ আলমগীর কবীর, আতিকুল ইসলাম, মোঃ আব্দুল কুদ্দুছ মন্ডল। ১১নং মোক্ষপুর ইউ‌নিয়ন থেকে মোহাম্মদ শওকত আলী, মোঃ আশরাফ উদ্দিন, মোছাঃ নুরুন্নাহার, মোঃ শাহাব উদ্দিন, মোঃ আবুল কালাম, মোহাম্মদ মানছুরুল হক। ১২নং আ‌মিরাবাড়ী ইউ‌নিয়ন থেকে মোঃ হাবিবুর রহমান, মোঃ আনিছুর রহমান, মোছাঃ নাছিমা খাতুন, মোঃ ছুলাইমান ঢালী।

ত্রিশাল উপজেলা নির্বাচন অফিসার ফারুক মিয়া জানান, ত্রিশা‌লের ইউপি নির্বাচনে প্রার্থীদের মনোনয়নপত্র দা‌খি‌লের শেষ তারিখ পেরিয়েছে মঙ্গলবার। এর মধ্যে চেয়ারম্যান পদে ক্ষমতাসীন আওয়ামী লীগের ১২ জন, ইসলামী আন্দোলন বাংলাদেশের ৬ জন, জাতীয় পার্টির ১জন এবং স্বতন্ত্র ৪৬ জন মনোনয়নপত্র দা‌খিল ক‌রে। এ উপজেলায় আগামী ২৮ নভেম্বর রবিবার ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। মনোনয়নপত্র বাছাইয়ের শেষ তারিখ ৪ নভেম্বর বৃহস্পতিবার ও প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ১১ নভেম্বর বৃহস্পতিবার।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!