তানোরে পলাতক নারী মাদক ব্যবসায়ীসহ ১৫লিটার চোলাই মদ উদ্ধার

সারোয়ার হোসেন, তানোর (রাজশাহী) থে‌কে
  • আপডেট রবিবার, ২০ মার্চ, ২০২২
  • ৯৫ দেখেছে

রাজশাহীর তানোর থানা পুলিশের বিশেষ অভিযানে পলাতক নারী মাদক ব্যবসায়ীসহ সাতজনকে গ্রেফতার ও ১৫ লিটার দেশীয় চোলাই মদ উদ্ধার করা হয়েছে।

গত শনিবার (১৯মার্চ) গভীর রাতে বিশেষ অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। এসময় গ্রেফতারকৃত আসামিদের কাছে বিপুল পরিমাণ চোলাই মদ উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন, তানোর উপজেলার কামারগাঁ ইউপির চৌবাড়িয়া (বাকাপুর) গ্রামের বিরেন্দ্র নাথ দাসের পুত্র মিলন কুমার দাস(৩১) ও মালশিরা গ্রামের মৃত সম মুর্মুর পুত্র শ্রী আজিজুল মুর্মু (৩৫), নওগাঁ জেলার মান্দা উপজেলার ভারশোঁ ইউপির মৃত কুবির প্রামানিকের পুত্র শ্রী বাদল (৪৫) কে ১৫ লিটার দেশীয় চোলাই মদসহ গ্রেফতার করা হয়।

এছাড়াও বাধাইড় ইউপির জুমার পাড়ার পলাতক দেশীয় চোলাই মদ ব্যবসায়ী কিস্কু হেমরমের স্ত্রী রুপালী সরেন (৪৫), একই পাড়ার বিশ্বনাথ মুর্মুর স্ত্রী জোছনা মার্ডি (৩৫)কে বিশেষ অভিযান পরিচালনা করে গ্রেফতার করা হয়।

অপর দিকে নিয়মিত সিআর মামলায় ২জনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত নিয়মিত সিআর মামলার আসামিরা হলেন, তানোর পৌর এলাকার ধানতৈড় গ্রামের মৃত সিরাজ মন্ডলের পুত্র সাজ্জাদ হোসেন(৩৫), কালিগঞ্জ আদিবাসী পাড়ার তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী সুজন ইসলামের স্ত্রী শ্রীমতি ম্যাঞ্জন মনিরা(৩৫)।

তানোর থানার অফিসার ইনচার্জ ওসি কামরুজ্জামান মিয়া জানান, বিশেষ অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ীসহ ৭জনকে গ্রেফতার করে আসামিদের বিরুদ্ধে মামলা রুজু করে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!