তানোরে খাল পুনঃখনন কাজের উদ্বোধন ও ওয়াল্ড ভিশন বাংলাদেশ ৫০বছর পূর্তি অনুষ্ঠিত

সারোয়ার হোসেন, তানোর (রাজশাহী) থে‌কে
  • আপডেট মঙ্গলবার, ২৯ মার্চ, ২০২২
  • ৪২ দেখেছে

রাজশাহীর তানোরে সরকারের ৪লক্ষ ৮৭হাজার ৯শত৭৪ টাকা ব্যায়ে টেকসই ক্ষুদ্রকার পানি সম্পদ উন্নয়ন(১ম সংশোধিত)” প্রকল্পের আওতায় কামারগাঁ ইউনিয়নের হাতিশাইল থেকে ঘৃতকাঞ্চন পর্যন্ত উপ-প্রকল্পের বাস্তবায়নে খাল পূনঃখনন কাজের শুভ উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার (২৯) মার্চ মঙ্গলবার সকালে স্থানীয় সাংসদের পক্ষ থেকে ইউপির লব্যতলায় খাল পুনঃখনন কাজের এ শুভ উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না। এসময় উপস্থিত ছিলেন,উপজেলা (এলজিইডি) প্রকৌশলী সাইদুর রহমান,কামারগাঁ ইউপি চেয়ারম্যান ফজলে রাব্বী ফরহাদ ও সমিতির সভাপতি নুরুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন। এছাড়াও ওয়াল্ড ভিশন বাংলাদেশ ৫০বছর পূর্তি অনুষ্ঠান অনুষ্ঠিত করা হয়েছে। জানা গেছে, বাংলাদেশ ওয়াল্ড ভিশনের ৫০ বছরপুর্তি উপলক্ষে এ অনুষ্ঠান অনুষ্ঠিত করা হয়।

এসময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,উপজেলা পরিষদের চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না। মঙ্গলবার (২৯) মার্চ বাংলাদেশ ওয়ার্ল্ড ভিশনের ৫০ বছরপুর্তি উপলক্ষে বিমল জেমস কন্ডার সভাপতিত্বে এরিয়া প্রোগ্রাম ওয়ার্ল্ড ভিশনের উদ্যোগে পাঁচন্দর ইউপি ভবন হল ঘরে আয়োজিত অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন উপজেলা ভাইস-চেয়ারম্যান আবু বাক্কার ও সোনীয়া সরদার, পাঁচন্দর ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন, চাঁন্দুড়িয়া ইউপি চেয়ারম্যান মুজিবুর রহমান ও তালন্দ ইউপি চেয়ারম্যান নাজিমুদ্দিন বাবু প্রমুখ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!