শিরোনাম
ত্রিশালে বিদ্যুৎস্পৃষ্টে নিখিলের মৃত্যু ত্রিশা‌লে নির্মণ কা‌জের উ‌দ্বোধন অব‌শে‌ষে মিনহা‌জের সহ‌যোগীতায় ম‌মে‌কে অজ্ঞাত বৃদ্ধা ফুলবাড়িয়া মাহফিজুর রহমান বাবুলের তৃতীয় সন্তান নিলয় আর নেই। আর এম বি সি কল্যাণ সমিতি, এলিফ্যান্ট রোড, ঢাকা,র সাধারন সম্পাদক ও আওয়ামীলীগ নেতা সদ্য প্রয়াত সাইদুল ইসলাম খান পল স্বরণে আলোচনা, মিলাদ ও দোয়া ফুলবাড়িয়ায় জাতীয় পার্টি, র মহাসচিব এর রোগমুক্তি কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত ফুলবাড়িয়ায় আ’লীগ শীর্ষ নেতাদেরকে অসম্মান করে মন্তব্য করেছেন বিএনপির চেয়ারম্যান ময়মন‌সিংহ বিভাগ সমিতি ঢাকা,র করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরন প্রতিবন্ধী দুই ছেলেকে বাঁচাতে মা-বাবার আকুতি ত্রিশালে বলাৎকারের অভিযোগে বড় হুজুর আটক

ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় নিহত-৩

  • আপডেট মঙ্গলবার, ২৩ জুন, ২০২০
  • ১৬৫ দেখেছে

ঠাকুরগাঁওয়ে ট্রাক-থ্রি হুইলারের মুখোমুখি সংঘর্ষে নিহত ৩ হওয়ার খবর পাওয়া গেছে। এ ঘটনায় আহত হয়েছেন শিশুসহ আর চার ব্যক্তি। আহতদের উদ্ধার করে বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

মঙ্গলবার রাত পৌনে ৮টায় ঠাকুরগাঁও-বালিয়াডাঙ্গী মহাসড়কের কালমেঘ কাদশুকা নামক স্থানে এ ঘটনা ঘটে। আহতদের নাম ও ঠিকানা এখনও পায় যায়নি।

বালিয়াডাঙ্গী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার গোলাম মোস্তফা জানান, বালিয়াডাঙ্গী থেকে ঠাকুরগাঁও যাওয়ার সময় কাদশুকা এলাকায় একটি থ্রি-হুইলারের সাথে ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুজন মারা যায়। পরে শিশুসহ আহত ৫ জন বালিয়াডাঙ্গী হাসপাতালে নেয়ার পথে আরও একজন মারা যায়।

বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক জানান, শিশুসহ ৩ নকে গুরুতর আহত অবস্থায় ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

এখবর লেখা পর্যন্ত ঘটনাস্থলে পুলিশ উদ্ধার কাজ চালাচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!