জি.এম কাদেরের সাথে জাপা নেতা বাবুলসহ নেতৃবৃন্দের ‌সৌজন‌্য সাক্ষাত

রা‌কিবুল হাসান ফরহাদ
  • আপডেট শনিবার, ৫ জুন, ২০২১
  • ১০৪ দেখেছে

জাতীয় প‌র্টির চেয়ারম্যান জি.এম. কাদেরের সাথে সৌজন্য সাক্ষাত ক‌রে‌ছেন জাপা নেতা মুক্তিযোদ্ধা বাবুলসহ অন‌্যান‌্য নেতৃবৃন্দরা।

জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জনবন্ধু জি এম কাদের এমপির উত্তরাস্হ বাস ভবনে পল্লীবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটির সভাপতি ড. নূরুল আজহার, জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক ও ময়মনসিংহ জেলা জাতীয় পার্টির সহ-সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মাহফিজুর রহমান বাবুল, ময়মনসিংহ জেলা আহ্বায়ক মো: আলী আহসানসহ ময়মনসিংহ জেলা পল্লীবন্ধু পরিষদের নেতৃবৃন্দ তার সাথে সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় করেন।

শনিবার ৫ই জুন সকাল ১১টায় সৌজন্য সাক্ষাত শেষে নেতৃবৃন্দ মতবিনিময়ে মিলিত হলে মতবিনিময় অনুষ্ঠানে জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জনবন্ধু জি এম কাদের এমপি-তার বক্তব্যে- ময়মনসিংহ জেলা পল্লীবন্ধু পরিষদের কার্যক্রমে সন্তোষ প্রকাশ করেন এবং দ্বিধাদন্দ্ব ভুলে সকলের সাথে সমন্বয় করে কাঁধে কাধঁ মিলিয়ে কাজ করার মাধ্যমে দলকে শক্তিশালী সংগঠনে পরিণত করার আহ্বান জানান।

জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক বীরমুক্তিযোদ্ধা মাহফিজুর রহমান বাবুল তার বক্তব্যে জাপা চেয়ারম্যান মহোদয়ের সাংগঠনিক কার্যক্রমের ভূয়সী প্রশংসা করতঃ ময়মনসিংহ জেলা পল্লীবন্ধু পরিষদ খুবই সুসংগঠিত ও সাংগঠনিক ভাবে শক্তিশালী বলেও মন্তব্য করেন। পল্লীবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটির সভাপতি ড. নুরুল আযাহারের পরিচালনায় আরো বক্তব্য রাখেন ড. নুরুল আজহার নিজে, ড. নুরুল আজহার উপস্হিত পল্লীবন্ধু পরিষদ নেতৃবৃন্দ, জাপা কেন্দ্রীয় নির্বাহী কমটির সাংগঠনিক সম্পাদক ও ময়মনসিংহ জেলা জাপা’র সহ- সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্বা মাহফিজুর রহমান বাবুল ও জাপা চেয়াম্যানকে ধন্যবাদ জানান। আরো বক্তব্য রাখেন, ময়মনসিংহ জেলা পল্লীবন্ধু পরিষদের আহ্বায়ক মো: আলী আহসান, জেলা উপদেষ্টা মো: গোলাম কবির রুবেল, ময়মনসিংহ সদর উপজেলা পল্লীবন্ধু পরিষদের সভাপতি কামাল আহমেদ সৈকত প্রমূখ। জেলা পল্লীবন্ধু পরিষদ নেতৃবৃন্দের মাঝে আর ও উপস্হিত ছিলেন, যুগ্ন আহ্বায়ক মো: বাবুল, বোরহান উদ্দীন সিজার, মো: ফরিদ সরকার, আব্দুস সবুর, গোলাম রাব্বান, আঃ সালাম, আঃ খালেক, ও অন্যান্য কর্মকর্তা ও সদস্য গণের মাঝে সর্ব জনাব গোলাম মোহাম্মদ মামুন, মো: ফিরোজ, মজিবুর রহমান, মো: আলী, আঃ লতিফ, আ: রাজ্জাক, তৌফিকুল ইসলাম বাবু প্রমূখ।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!