শিরোনাম
বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে হলে সোনার মানুষ তৈরি করতে হবে -উপাচার্য ড. সৌমিত্র শেখর ত্রিশালে গার্মেন্টস শ্রমিকদের বিক্ষোভ; সমাধান না হলে কঠোর আন্দোলন নজরুল বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার ফল প্রকাশ, সাক্ষাৎকার ৫ ও ৬ জানুয়ারি জাতীয় বিতর্ক প্রকিযোগিতায় জাককানইবি বিজয়ী ‘মুক্তিযুদ্ধের কবিতা: প্রত্যাশার ধ্বনি ও প্রতিধ্বনি’ শীর্ষক সেমিনার ত্রিশালে নজরুলের স্মৃতি বিজড়িত স্থান পরিদর্শনে জাককানইবি উপাচার্য মুরাদের বিরুদ্ধে মামলা নেওয়ার আবেদন বর্ণাঢ্য আয়োজনে পালিত হলো ব্লাড ডোনার্স সোসাইটি ভালুকা’র প্রতিষ্ঠাবার্ষিকী জাককানইবি‘তে ত্রিশাল মুক্ত দিবস পালিত জাককানই‌বি’‌তে ‘বঙ্গবন্ধুর চোখে নেতাজী ও নজরুল’ শীর্ষক আলোচনা সভা

জা.ক.কা.ন.ই.বি ছাত্রলীগ নেতা কায়েসের ঈদ উপহার বিতরণ

মমিনুল ইসলাম মমিন
  • আপডেট বৃহস্পতিবার, ৬ মে, ২০২১
  • ১৭২ দেখেছে

ময়মনসিংহের ত্রিশালে ৩২টি পরিবারকে ঈদ উপহার প্রদান করলেন জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ নেতা আল মাহমুদ কায়েস।

বৃহস্পতিবার (৬ মে) দুপুরে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় প্রাঙ্গণে ছাত্রলীগ নেতা আল মাহমুদ কায়েস পোলাওয়ের চাল, ডাল, তেল, আলু, সাবান, সেমাই, চিনি ও মাস্ক বিতরণ করেন।

সাহায্য নিতে আসা বিধবা রুনা বেগম বলেন, “বেডা ভার্সিটির ছাত্র অইয়্যাও আমগরে দিছে। বেডার লাইগ্যা দুয়া করি। আল্লাহ্ হেরে ভালা রাহুক।”

ছাত্রলীগ নেতা আল মাহমুদ কায়েস বলেন, “আমি একজন ছাত্র। আমার কোন আয় নেই। পরিবার থেকে পাওয়া টাকা দিয়েই চলি। ঠিক তেমনি ঈদে শপিং করার কিছু টাকা পেয়েছিলাম। তখন ভাবলাম যদি শপিং না করে মানুষের পাশে দাঁড়াই তাহলে কেমন হয়। যেই ভাবনা সেই কাজ। যে পরিমাণ অর্থ ছিলো তা দিয়ে ৩২টি পরিবারের বাজার করে ফেললাম এবং দেশরত্ন শেখ হাসিনার পক্ষ থেকে অসহায়, বিধবা ও হতদরিদ্র এমন ৩২ জনের হাতে তুলে দিলাম এই ঈদ উপহার। আর হ্যাঁ, এরকম ইতিবাচক কাজের অনুপ্রেরণা আমাকে সবসময় যিনি জোগান তিনি হলেন বাংলাদেশ ছাত্রলীগের সংগ্রামী সভাপতি আল-নাহিয়ান খান জয় ভাই। আমি উনার কাছে চির কৃতজ্ঞ।”

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!