শিরোনাম
ভূঞাপুরে অবৈধভাবে ড্রেজার দিয়ে বালু উত্তোলনের দায়ে ৩জনকে কারাদণ্ড এবার নেত্রকোনায় ৩ নবজাতকের নাম রাখা হলো স্বপ্ন ,পদ্মা ও সেতু: নির্মাণ শেষ হওয়ার আগেই দেবে গেলো সাড়ে তিন কোটি টাকার সেতু সুনামগঞ্জে ১৫ দিনের ব্যবধানে দ্বিতীয় দফায় ভয়াবহ বন্যা, বিপাকে লক্ষ লক্ষ মানুষ নেত্রকোনায় বৃষ্টিপাত অব্যাহত, বেড়ে চলেছে নদ-নদীর পানি টাঙ্গাইলে ১৮ ইউপি নির্বাচনে আ.লীগ ১১, বিদ্রোহী ও স্বতন্ত্র ৭ টাঙ্গাইলে কিলোমিটার পোস্টে ‘বঙ্গবন্ধু’ বানান ভুল বঙ্গবন্ধুর যে স্বপ্ন ছিল পদ্মা সেতু তার কন্যার নেতৃত্বে বাস্তবায়িত হচ্ছে : শেখ হেলাল গোয়াইনঘাটে আবারও বন্যায় বিপর্যস্ত জনজীবন, বাড়ছে পানি দোয়ারাবাজারে নৌকা ডুবে স্কুল শিক্ষার্থী ভাই বোনের মৃত্যু

জা.ক.কা.ন.ই.বি ছাত্রলীগ নেতা কায়েসের ঈদ উপহার বিতরণ

মমিনুল ইসলাম মমিন
  • আপডেট বৃহস্পতিবার, ৬ মে, ২০২১
  • ২০১ দেখেছে

ময়মনসিংহের ত্রিশালে ৩২টি পরিবারকে ঈদ উপহার প্রদান করলেন জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ নেতা আল মাহমুদ কায়েস।

বৃহস্পতিবার (৬ মে) দুপুরে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় প্রাঙ্গণে ছাত্রলীগ নেতা আল মাহমুদ কায়েস পোলাওয়ের চাল, ডাল, তেল, আলু, সাবান, সেমাই, চিনি ও মাস্ক বিতরণ করেন।

সাহায্য নিতে আসা বিধবা রুনা বেগম বলেন, “বেডা ভার্সিটির ছাত্র অইয়্যাও আমগরে দিছে। বেডার লাইগ্যা দুয়া করি। আল্লাহ্ হেরে ভালা রাহুক।”

ছাত্রলীগ নেতা আল মাহমুদ কায়েস বলেন, “আমি একজন ছাত্র। আমার কোন আয় নেই। পরিবার থেকে পাওয়া টাকা দিয়েই চলি। ঠিক তেমনি ঈদে শপিং করার কিছু টাকা পেয়েছিলাম। তখন ভাবলাম যদি শপিং না করে মানুষের পাশে দাঁড়াই তাহলে কেমন হয়। যেই ভাবনা সেই কাজ। যে পরিমাণ অর্থ ছিলো তা দিয়ে ৩২টি পরিবারের বাজার করে ফেললাম এবং দেশরত্ন শেখ হাসিনার পক্ষ থেকে অসহায়, বিধবা ও হতদরিদ্র এমন ৩২ জনের হাতে তুলে দিলাম এই ঈদ উপহার। আর হ্যাঁ, এরকম ইতিবাচক কাজের অনুপ্রেরণা আমাকে সবসময় যিনি জোগান তিনি হলেন বাংলাদেশ ছাত্রলীগের সংগ্রামী সভাপতি আল-নাহিয়ান খান জয় ভাই। আমি উনার কাছে চির কৃতজ্ঞ।”

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!