শিরোনাম
এবার নেত্রকোনায় ৩ নবজাতকের নাম রাখা হলো স্বপ্ন ,পদ্মা ও সেতু: নির্মাণ শেষ হওয়ার আগেই দেবে গেলো সাড়ে তিন কোটি টাকার সেতু সুনামগঞ্জে ১৫ দিনের ব্যবধানে দ্বিতীয় দফায় ভয়াবহ বন্যা, বিপাকে লক্ষ লক্ষ মানুষ নেত্রকোনায় বৃষ্টিপাত অব্যাহত, বেড়ে চলেছে নদ-নদীর পানি টাঙ্গাইলে ১৮ ইউপি নির্বাচনে আ.লীগ ১১, বিদ্রোহী ও স্বতন্ত্র ৭ টাঙ্গাইলে কিলোমিটার পোস্টে ‘বঙ্গবন্ধু’ বানান ভুল বঙ্গবন্ধুর যে স্বপ্ন ছিল পদ্মা সেতু তার কন্যার নেতৃত্বে বাস্তবায়িত হচ্ছে : শেখ হেলাল গোয়াইনঘাটে আবারও বন্যায় বিপর্যস্ত জনজীবন, বাড়ছে পানি দোয়ারাবাজারে নৌকা ডুবে স্কুল শিক্ষার্থী ভাই বোনের মৃত্যু সুনামগঞ্জে বন্যার পানিতে ৫ টি উপজেলা প্লাবিত, হাওরে নৌকা ডুবিতে ভাই বোনের মৃত্যু

জা.ক.কা.ন.ই.বি’র চলমান পরীক্ষা স্থগিত

  • আপডেট মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৭৭ দেখেছে

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের চলমান পরীক্ষাসমূহ পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত স্থগিত করা হয়েছে।

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) দুপুরে বিশ্ববিদ্যালয়রের এক জরুরী একাডেমিক কাউন্সিলের সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান সভায় ভার্চুয়ালি উপস্থিত থেকে সভাপতিত্ব করেন।

কাডেমিক কাউন্সিলের পূর্বের সভার সিদ্ধান্ত মোতাবেক পরীক্ষা অনুষ্ঠিত হওয়ায় যেসব পরীক্ষার্থী ক্যাম্পাসের আশেপাশে অবস্থান করছিলো নতুন সভার সিদ্ধান্তের আলোকে তাদের প্রতি বিশ্ববিদ্যালয় পরিবারের পক্ষ থেকে সভায় সহমর্মিতা জানানো হয়েছে।

একই সঙ্গে আগামি ১৭ মে বিশ্ববিদ্যালয়ের আবাসিক হল খোলা ও ২৪ মে সরাসরি শ্রেণীকক্ষে পাঠদান চালুর যে সরকারি সিদ্ধান্ত রয়েছে তার সঙ্গে একমত জানিয়ে একাডেমিক কাউন্সিলের সভায় সে অনুসারে প্রস্তুতি গ্রহণের আহ্বান জানানো হয়েছে।

এছাড়া পূর্বের সিদ্ধান্ত অনুসারে চলমান অনলাইনে পাঠদান প্রক্রিয়া পূর্বের ন্যায় অব্যাহত থাকবে বলেও এ সভায় সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

উল্লেখ্য, পর্বের একাডেমিক কাউন্সিল সভার সিদ্ধান্ত অনুসারে করোনা মহামারীর কারণে অত্র বিশ্ববিদ্যালয়ের অনার্স শেষ বর্ষ ও মাস্টার্সের স্থগিত পরীক্ষাগুলো স্বাস্থ্যবিধি মেনে আয়োজন করা হয়েছিলো।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!