জামালপুর ইসলামপুর বিনামূল্যে বীজ সার বিতরণ ও কৃষক সমাবেশ

রফিকুল ইসলাম রঞ্জু, ইসলামপুর (জামালপুর) থে‌কে :
  • আপডেট শুক্রবার, ২৫ নভেম্বর, ২০২২
  • ৩০ দেখেছে
রবি/২০২২মৌসুমে কৃষি প্রণোদনা কর্মসূচির আওতায় গম, ভুট্টা, শীতকালীন পেঁয়াজ, বাদাম, মসুর ও মুগ ডালের আবাদ ও উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে ক্ষুদ্র ও জামালপুর ইসলামপুর বিনামূল্যে বীজ সার বিতরণ ও কৃষক সমাবেশ অনুষ্ঠিত হ‌য়ে‌ছে।
শুক্রবার সকালে মো.ফরিদুল হক খান দুলাল অডিটোরিয়াম অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী আলহাজ্ব ফরিদুল হক খান দুলাল এমপি।
উপজেলা প্রশাসন ও  কৃষি সম্প্রসারণ অধিদপ্তর ইসলামপুরে আয়োজনে কৃষি সমাবেশে বিশেষ অতিথি ছিলেন জামালপুর জেলা প্রশাসক শ্রাবস্তী রায়। জামালপুর খামার বাড়ি,কৃষি সম্প্রসারণ অধিদপ্তর জামালপুরের উপ-পরিচালক জাকিয়া সুলতানা,উপজেলার পরিষদ চেয়ারম্যান এস এম জামাল আব্দুন নাসের বাবুল, ইসলামপুর পৌর মেয়র আব্দুল কাদের শেক, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল খালেক বিএসসি ও রোজিনা আক্তার চায়না,উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি জামাল আব্দুন নাসের চৌধুরী চার্লেস ও ইসলামপুর উপজেলা কৃষক লীগের সভাপতি নুরুল ইসলামসহ অনেকেই উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি  সঞ্চালনা ছিলেন উপজেলা কৃষি অফিসার এ.এল.এম.রেদোয়ান।
আলোচনা সভা শেষে প্রধান অতিথি উপজেলার ১৮শ কৃষকের মাঝে ২০কেজি করে বারী-৩০ জাতের গম বীজ, ১০কেজি করে ডিএমপি ও  এমওপি সার বিনামূল্যে  বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!