শিরোনাম
কেতকীবাড়ি চান্দখানার রাস্তার বেহাল দশা দেখার কেউ নেই ছাত্র আন্দোলন আমিরাবাড়ী ইউনিয়নের আহবায়ক কমিটি ঘোষণা ফুলবাড়িয়ায় জাতীয় পার্টির নেতার স্বরণ সভা ও দোয়া মাহফিল ভূঞাপুরে অবৈধভাবে ড্রেজার দিয়ে বালু উত্তোলনের দায়ে ৩জনকে কারাদণ্ড এবার নেত্রকোনায় ৩ নবজাতকের নাম রাখা হলো স্বপ্ন ,পদ্মা ও সেতু: নির্মাণ শেষ হওয়ার আগেই দেবে গেলো সাড়ে তিন কোটি টাকার সেতু সুনামগঞ্জে ১৫ দিনের ব্যবধানে দ্বিতীয় দফায় ভয়াবহ বন্যা, বিপাকে লক্ষ লক্ষ মানুষ নেত্রকোনায় বৃষ্টিপাত অব্যাহত, বেড়ে চলেছে নদ-নদীর পানি টাঙ্গাইলে ১৮ ইউপি নির্বাচনে আ.লীগ ১১, বিদ্রোহী ও স্বতন্ত্র ৭ টাঙ্গাইলে কিলোমিটার পোস্টে ‘বঙ্গবন্ধু’ বানান ভুল

জামালগঞ্জে ইউপি নির্বাচন নিয়ে মত বিনিময় সভায়- জেলা প্রশাসক

এম এ মান্নান, মধ্যনগর (সুনামগঞ্জ) থে‌কে
  • আপডেট সোমবার, ১৩ জুন, ২০২২
  • ২৯ দেখেছে

আসন্ন ইউনিয়ন পরিষদ সাধারণ নির্বাচন ২০২২ জামালগঞ্জ সদর ও জামালগঞ্জ উত্তর ইউনিয়ন পরিষদের উপলক্ষে ইউপি চেয়ারম্যান, সংরক্ষিত মহিলা সদস্য ও সাধারণ ওয়ার্ড সদস্যদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্টিত হয়েছে। সোমবার ৪ টায় জামালগঞ্জ উপজেলা পরিষদ হল রুমে মতবিনিময় সভা অনুষ্টিত হয়। উপজেলা প্রশাসনের আয়োজনে মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন, জামালগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা বিশ্বজিৎ দেব। প্রধান অতিথি সুনামগঞ্জ জেলা প্রশাসক মোঃ জাহাঙ্গীর হোসেন, বিশেষ অতিথি, সুনামগঞ্জ পুলিশ সুপার বিপিএম মোঃ মিজানুর রহমান, সুনামগঞ্জ জেলা নির্বাচন অফিসার মোহাম্মাদ মুরাদ উদ্দিন হাওলাদার, উপজেলা সহকারী (ভূমি) অলিদুজ্জামান, ওসি মীর মোঃ আব্দুন নাসের।

অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, জামালগঞ্জ সদর ইউনিয়ন পরিষদের ও জামালগঞ্জ উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সংরক্ষিত মহিলা সদস্য ও সাধারণ ওয়ার্ড সদস্য প্রার্থীগণ। অবাধ ও সুষ্ট নির্বাচন হওয়ার জন্য সকলের প্রতি আহবান রাখেন জেলা প্রশাসক মো: জাহাঙ্গীর হোসেন। তিনি আরও বলেন, এই প্রথম জামালগঞ্জ উপজেলায় ইভিএম পদ্ধতির মাধ্যমে ইউপি নির্বাচন অনুষ্টিত হইবে। এছাড়া তিনি নির্বাচন আচরণ বিধি সম্পকে আলোচনা করেন।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!