শিরোনাম
ত্রিশা‌লে নির্মণ কা‌জের উ‌দ্বোধন অব‌শে‌ষে মিনহা‌জের সহ‌যোগীতায় ম‌মে‌কে অজ্ঞাত বৃদ্ধা ফুলবাড়িয়া মাহফিজুর রহমান বাবুলের তৃতীয় সন্তান নিলয় আর নেই। আর এম বি সি কল্যাণ সমিতি, এলিফ্যান্ট রোড, ঢাকা,র সাধারন সম্পাদক ও আওয়ামীলীগ নেতা সদ্য প্রয়াত সাইদুল ইসলাম খান পল স্বরণে আলোচনা, মিলাদ ও দোয়া ফুলবাড়িয়ায় জাতীয় পার্টি, র মহাসচিব এর রোগমুক্তি কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত ফুলবাড়িয়ায় আ’লীগ শীর্ষ নেতাদেরকে অসম্মান করে মন্তব্য করেছেন বিএনপির চেয়ারম্যান ময়মন‌সিংহ বিভাগ সমিতি ঢাকা,র করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরন প্রতিবন্ধী দুই ছেলেকে বাঁচাতে মা-বাবার আকুতি ত্রিশালে বলাৎকারের অভিযোগে বড় হুজুর আটক আরেক দফা বাড়াছে বিধিনিষিধ, চুরান্ত কাল

জাপা নেতা শাহ্ জাহান‌ কবী‌রের মৃত‌্যু‌তে বাবুলের শোক প্রকাশ

রা‌কিবুল হাসান ফরহাদ
  • আপডেট বুধবার, ৩০ জুন, ২০২১
  • ৬৬ দেখেছে

ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলা জাতীয় পা‌র্টির নেতা শাহ্ জাহান‌ কবী‌রের মৃত‌্যু‌তে শোক প্রকাশ ক‌রে‌ছে জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটি’র সাংগঠনিক সম্পাদক ও ময়মনসিংহ জেলা জাতীয় পার্টি’র সহ সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্বা মাহফিজুর রহমান বাবুল।

জানা গে‌ছে, ফুলবাড়িয়া উপজেলা জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক, উপজেলা জাতীয় ছাত্র সমাজের সাবেক প্রতিষ্ঠাতা আহ্বায়ক ও ফুলবাড়িয়া পৌর এলাকার ১নং ওয়ার্ডের লাহেড়ীপাড়া নিবাসী শাহজাহান কবির বুধবার সকাল ৯ ঘটিকায় নিজ বাড়ীতে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

বুধবার বাদ আছর ফুলবাড়িয়া মহিলা ডিগ্রি কলেজ মাঠে নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

শাহজাহান কবিরের মৃত্যুতে জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটি’র সাংগঠনিক সম্পাদক ও ময়মনসিংহ জেলা জাপা’র সহ- সাধারন সম্পাদক, ময়মনসিংহ বিভাগ সমিতি ঢাকা’র নির্বাহী সভাপতি, বৃহত্তর ময়মনসিংহ সমিতি ঢাকা’র সাবেক সভাপতি (ভারপ্রাপ্ত) মহা-সচিব এবং বর্তমানে সহ-সভাপতি বীর মুক্তিযোদ্বা মাহফিজুর রহমান বাবুল এক বিবৃতিতে শোক প্রকাশ করেছেন। তিনি উল্লেখ করেন, মরহুম শাজহাজান দলের জন্য একজন নিবেদিত প্রাণ ছিলেন। তিনি কখনো পাওয়ার আশা করেন নি। মন থেকে দলকে ভালবাসতেন। তার মৃত্যুতে ফুলবাড়িয়া উপজেলা তথা জাতীয় পার্টির একজন নিবেদিত কর্মীকে ও নেতা কে হারাল।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!