শিরোনাম
ফুলবাড়িয়ায় জাতীয় পার্টির নেতার স্বরণ সভা ও দোয়া মাহফিল ভূঞাপুরে অবৈধভাবে ড্রেজার দিয়ে বালু উত্তোলনের দায়ে ৩জনকে কারাদণ্ড এবার নেত্রকোনায় ৩ নবজাতকের নাম রাখা হলো স্বপ্ন ,পদ্মা ও সেতু: নির্মাণ শেষ হওয়ার আগেই দেবে গেলো সাড়ে তিন কোটি টাকার সেতু সুনামগঞ্জে ১৫ দিনের ব্যবধানে দ্বিতীয় দফায় ভয়াবহ বন্যা, বিপাকে লক্ষ লক্ষ মানুষ নেত্রকোনায় বৃষ্টিপাত অব্যাহত, বেড়ে চলেছে নদ-নদীর পানি টাঙ্গাইলে ১৮ ইউপি নির্বাচনে আ.লীগ ১১, বিদ্রোহী ও স্বতন্ত্র ৭ টাঙ্গাইলে কিলোমিটার পোস্টে ‘বঙ্গবন্ধু’ বানান ভুল বঙ্গবন্ধুর যে স্বপ্ন ছিল পদ্মা সেতু তার কন্যার নেতৃত্বে বাস্তবায়িত হচ্ছে : শেখ হেলাল গোয়াইনঘাটে আবারও বন্যায় বিপর্যস্ত জনজীবন, বাড়ছে পানি

জাপা নেতা বাবুলের সদ্য প্রয়াত সন্তান নিলয় স্বরণে শোক সভা

রা‌কিবুল হাস‌ান ফরহাদ
  • আপডেট শুক্রবার, ১ অক্টোবর, ২০২১
  • ৭৯ দেখেছে

শুক্রবার (১ অক্টোবর) বাদ মাগরিব, ফুলবাড়ীয়া শিবরামপুর উচ্চ বিদ্যালয় প্রঙ্গনে জাপা’র সাংগঠনিক সম্পাদক বীর মুক্তিযোদ্বা মাহফিজুর রহমান বাবুলে র সদ্য প্রয়াত ৩য় সন্তান রাফসান শাহরিয়ার নিলয় স্বরণে শোক সভা, দোয়া ও মিলাদ ১০নং কালাদহ ইউনিয়ন জাপা’র সহ সভাপতি মো: আবিদুর রশিদ মেম্বারে র সভাপতিত্বে ও নাসরীদ ইসমাইলের পরিচালনায় এ অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, ১০ নং কালাদহ ইউনিয়ন জাপা র সভাপতি ডা: আব্দুস সালাম। উল্লেখ্য যে ডা: আব্দুস সালাম ব্যক্তিগতভাবে আলোচ্য অনুষ্ঠানের সার্বিক খরচাদি প্রদান করেন।প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ফুলবাড়ীয়া উপজেলা জাপা র যুগ্ম আহ্বায়ক এড. হাবিবুর রহমান হাবিবুল্লাহ।

নেতৃবৃন্দের মাঝে আরো বক্তব্য রাখেন জাতীয় ছাত্র সমাজ নেতা তাহমিদ তালুকদার, আব্দুল হাকিম,মো: হারুন মাষ্টার, আলতাফ হোসেন প্রমূখ।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!