শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার

ময়মনসিংহ প্রতিনিধি :
  • আপডেট শনিবার, ১০ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৫৫ দেখেছে

ময়মনসিংহের পাগলা থানায় ধর্ষণ মামলার আসামি গ্রেফতার। গতকাল শুক্রবার ভোরে অভিযান পরিচালনা করে ঢাকার নিকুঞ্জ এলাকা থেকে ধর্ষণ মামলার প্রধান আসামী সোহেল কে গ্রেফতার করে ময়মনসিংহের পাগলা থানার সেকেন্ড অফিসার এস আই মোঃ আমিনুল হক।

এ বিষয়ে এস আই মোঃ আমিনুল হক জানান, মামলাটি চাঞ্চল্যকর মামলা হিসাবে ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি মনিটরিং সেলের অন্তর্ভুক্ত হয়। দীর্ঘ প্রায় দেড় মাস পর মামলাটির ২য় তদন্ত কর্মকর্তা হিসেবে দায়িত্ব পেয়ে প্রধান আসামি মোঃ সোহেল (২৫) কে ঢাকার নিকুঞ্জ এলাকা থেকে গ্রেফতার করি। মোঃ সোহেল পাগলা থানার টাংগাব এলাকার আঃ মালেকের ছেলে।

মামলাটির তদন্ত কর্মকর্তা আরও জানান, টাংগাব গ্রামের সরকারি আশ্রয়ণ প্রকল্পে গত  ২০২৩ সালের ২২ ডিসেম্বর রাত সাড়ে ৯টায় বাড়ির পাশের ঝোপে ১৩ বছর বয়সী এক কিশোরি ধর্ষণের স্বীকার হয়। এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে গত ২০২৩ সালের ১৯ ডিসেম্বর ৩ জনের বিরুদ্ধে পাগলা থানায় একটি মামলা হয়। মামলার পর থেকে ঘটনার সাথে জড়িত আসামিরা গা ঢাকা দেয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত ঘটনার স্বীকারোক্তি দেয় প্রধান আসামি মোঃ সোহেল।

এই বিষয়ে মামলাটির তদন্ত কর্মকর্তা এস আই মোঃ আমিনুল হক জানান, ধর্ষণের স্বীকার মেয়েটির পরিবার খুবই গরীব এবং অসহায়। অন্য সহযোগী আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত থাকবে।

পাগলা থানার অফিসার ইনচার্জ খায়রুল বাশার জানান, এই মামলাটি আমাদের জন্য খুব সেনসেটিভ ছিলো। প্রধান আসামী ধরা পড়েছে। অন্য আসামীদের গ্রেফতার সহ ভিকটিমের পরিবার যাতে ন্যায়বিচার পায় সেই লক্ষ্যে কাজ করবো।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!