গোয়াইনঘাটে নানাবাড়ি বেড়াতে এসে লাশ হল দুই বোন

শাহ আলম, গোয়াইনঘাট (সি‌লেট) থে‌কে 
  • আপডেট শুক্রবার, ২৫ মার্চ, ২০২২
  • ৩৫ দেখেছে

সিলেটের গোয়াইনঘাট উপজেলার পশ্চিম আলীরগাঁও ইউনিয়নের মরজাত পুর গ্রামে ডোবার পানিতে পড়ে আপন খালাতো দুই বোনের মৃত্যু হয়েছে।

মৃত শিশু গোয়াইনঘাট উপজেলার ডৌবাড়ী ইউনিয়নের কান্দি গ্রামের আজির উদ্দিনের মেয়ে তানজিনা আক্তার (৬) ও একই এলাকার ঘোস গ্রামের আলিম উদ্দিনের মেয়ে তাবাসসুম আক্তার (৫)।

স্বানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার ডৌবাড়ী ইউনিয়নের কান্দি গ্রামের আজির উদ্দিনের স্ত্রী তার মেয়ে তানজিনাকে নিয়ে এবং একই ইউনিয়নের ঘোস গ্রামের আলিম উদ্দিনের স্ত্রী তার মেয়ে তাবাসসুমকে নিয়ে দুই বোন মিলে মরজাতপুর গ্রামে তাদের বাবার বাড়িতে বেড়াতে আসেন।

শুক্রবার (২৫ মার্চ) বিকেলে নানা বাড়িতে বসে তানজিনা ও তাবাসসুম দুই খালাতো বোন তাদের হাতে মেহেদী পড়ছিল। হাতে মেহেদী লাগানোর একপর্যায়ে পরিবারের লোকজনের অজান্তে শিশু দুটি তাদের নানা আহমদ আলীর বাড়ির পাশে একটি ডোবায় পরে নিহত হয়। ধারণা করা হচ্ছে মেহেদী দেয়ার একপর্যায়ে হাত ধুতে গিয়ে ডোবার পানিতে পরে শিশু দুটি মৃত্যু হয়েছে। দুই শিশুর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

পশ্চিম আলীরগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া হেলাল পানিতে ডুবে দুই শিশুর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে. এম. নজরুল ইসলাম জানান, শিশু দুটি নিহতের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!