শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

গৃহকর্তা ও মেয়েকে হাত, পা, মুখ বেঁধে ডাকাতি; গৃহকর্তার মৃত্যু

  • আপডেট সোমবার, ১৫ জুন, ২০২০
  • ২৭৫ দেখেছে

ফরিদপুর সংবাদদাতা : ফরিদপুরে ডাকাতের হাতে খুন হয়েছেন এক গৃহকর্তা। ডাকাতদল ওই গৃহকর্তাসহ তার মেয়েকে হাত, পা, মুখ বেঁধে ডাকাতি করে। এসময় শ্বাসরোধ হয়ে মারা যায় গৃহকর্তা। রোববার দিবাগত রাতে এই ঘটনা ঘটে। নিহত ওই গৃহকর্তার নাম আবুল খাঁ(৮০)।

নিহতের মেয়ে মৌসুমী আক্তার(২৮) জানান, গভীর রাতে মুখোশ পরিহিত ৩ থেকে ৪ জনের একদল ডাকাত তাদের বাড়িতে প্রবেশ করে। এসময় তারা তাদের হাত পা বেঁধে মুখের মধ্যে কাপড় গুঁজে ফেলে রাখে।

তিনি জানান, তার বৃদ্ধ পিতার মুখে ডাকাতেরা গেঞ্জি কাপড় ঢুকিয়ে হাতপা ও মুখ বেঁধে ফেললে তিনি শ্বাস বন্ধ হয়ে মারা যান।

সম্প্রতি আবুল খাঁ তার বাড়ির আম ও লিচু বিক্রি করে বেশ কিছু টাকা পান। এছাড়া স্বর্ণালঙ্কার ও দামি মালামালও ছিলো। গচ্ছিত সব কিছুই ডাকাতদল নিয়ে যায় বলে তার মেয়ে জানান।

খবর পেয়ে সোমবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছেন ফরিদপুরের পুলিশ সুপার আলিমুজ্জামান।

কোতয়ালী থানার সেকেন্ড অফিসার মো. বেলাল হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!