শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

গাজীপুরে হাফিজ উদ্দিন চৌধুরীর ছেলে শোভন চৌধুরী’র সংবাদ সম্মেলন

মোঃ ইব্রাহীম খলিল, গাজীপুর থে‌কে
  • আপডেট সোমবার, ২১ মার্চ, ২০২২
  • ১১৮ দেখেছে

গাজীপুর মহানগরীর বাসন থানাধীন ১৫নং ওয়ার্ড ভোগড়া চৌধুরী বাড়িতে হাফিজ উদ্দিন কমপ্লেক্স ৬ষ্ঠ তলা ভবনের নিচতলার প্রায় ২ বছরের ৮৪ লাখ টাকা ভাড়া না দিয়ে ও চুক্তির মেয়াদ শেষ হলেও খালি না করায় সংবাদ সম্মেলন করেন আলহাজ্ব হাফিজ উদ্দিনের ছেলে আলহাজ্ব মুসফ।

গাজীপুর মহানগর বাসন থানার ১৫ নং ওয়ার্ডের ভোগড়া চৌধুরী বাড়ি হাফিজ উদ্দিন চৌধুরী কমপ্লেক্সের মালিক আলহাজ্ব হাফিজ উদ্দিন চৌধুরীর নিজ ৬ষ্ঠ তলা ভবনটি গরীব এন্ড গরীব সোয়েটার ফ্যাক্টরির মালিক নাজমুল হক ভূঁইয়া ম্যানেজিং ডাইরেক্টর এর নিকট ভাড়াটিয়া চুক্তিনামা করেন গত জুলাই ২০১০ইং হইতে মার্চ ২০১৫ ইং পর্যন্ত।

পরে ২০১৫ ইং সনে চুক্তি নামা শেষ হলে আবার দুই পক্ষ মিলে নতুন আর একটি চুক্তি নামা করেন একই সনে, যার মেয়াদ কাল ডিসেম্বর ২০২০ পর্যন্ত। ২০২০ সনে চুক্তির মেয়াদ শেষ হলে ভবনের মালিক নোটিশ করে ভবনের ভাড়াটিয়া ম্যানেজিং ডাইরেক্টর নাজমুল হক ভূঁইয়াকে ভবন খালি করতে বলেন, ভবন চুক্তির মেয়াদ শেষ হলে ভাড়াটিয়া নাজমুল হক ভবন ছেরে দিতেছেন না বলেন। সাংবাদিকদের শোভন বলেন আমি কোন আইনানুগ সহযোগিতা পাইতেছি না। কেউ আমাদের সহযোগিতা করে না। আমরা থানায় অভিযোগ করেছি, ডিসি অফিসে অভিযোগ দিয়েছি, বিজিএমইএতে অভিযোগ করেছিলাম বিজিএমইএ থেকে আমাদের ভবনের নিচতলা ছেরে দিতে বললেও ভাড়াটিয়া নাজমুল প্রায় দুই বছর থেকে ফ্লোর ভাড়ার ৮৪ লাখ টাকা না দিয়ে জোর করেই ফ্লোরে ফ্যাক্টরির কাজ করেন। আমরা দুই বছরের ভাড়ার ঔ টাকা চাই এবং ফ্লোর খালি করতে বললে গতকাল সন্ধ্যা ৬.৫০ ঘটিকার দিকে ভাড়াটিয়া নাজমুল একদল সন্ত্রাসী দিয়ে আমাদের ভবনের পশ্চিমে উত্তর দিকের গেট ভেঙে ফ্লোর থেকে মালামাল লুট করার চেষ্টা করেন। আমরা খবর পেয়ে ভবনে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

আমরা ভবনের সব কয়টি ফ্লোর ভাড়া দিতে নতুন ভাড়াটিয়ার সাথে চুক্তি করি। ভবনের বর্তমান ভাড়াটিয়া গরীব এন্ড গরীব সোয়েটার ফ্যাক্টরির স্বত্বাধিকারী নাজমুল হক ভূঁইয়া গত ১ বছর ২ মাসেও ভবনটি ছেড়ে না দেওয়ায় ভবন মালিক কে আমরা উকিল নোটিশ পাঠালেও, ভাড়াটিয় নাজমুল হক নোটিশের কোন তোয়াক্কা না করেই ভবনের নিচ তলায় তার সোয়েটার তৈরির কাজ চালিয়ে যাচ্ছেন। ভবনের নিচতলায় খালি করতে না পারায় নতুন ভাড়াটিয়া ভবনে উঠতে পারে না। হাফিজ উদ্দিন চৌধুরীর ছেলে আলহাজ্ব মুসফিকুর হাফিজ চৌধুরী (শোভন) সংবাদ সম্মেলনে এসব কথা বলেন। তিনি গণমাধ্যম কর্মীদের বলেন আমি এবং আমার বাবা নিরুপায় হয়ে সংবাদ সম্মেলন করতে বাধ্য হলাম। আমরা সাংবাদিকদের মাধ্যমে দেশের আইন সংস্থাকারীদের সহযোগিতা আসা করি।

এই ব্যাপারে গরীব এন্ড গরীব সোয়েটার ফ্যাক্টরির মালিক নাজমুল হক ভূঁইয়ার সাথে মুঠোফোনে যোগাযোগ করেল তিনি বলেন হাজী সাহেবের সাথে আমার অনেক ভাল সম্পর্ক, বিল্ডিংয়ের অনেক কাজ আমি করেছি, ২ বছর ভাড়া দিয়েছি ফ্যাক্টরি চালু না থাকলেও।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!