শিরোনাম
ইসলামপুরে আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল ইসলামপুরে শুরুতেই লুটপাটের মুখে কর্মসৃজন প্রকল্প যুবলীগ প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির ৮৪তম জন্ম বার্ষিকী পালিত  আ’লীগের সম্মেলনকে ঘিরে পাঁচ বাসকে অনির্দিষ্টকালের বরখাস্ত ইসলামপুরে শহর আওয়ামী লীগের বর্ধিত সভা ইসলামপুরে শীতার্ত ব্যক্তিদের মাঝে শীতবস্ত্র বিতরণ জামালপুরে আখ মাড়াই মৌসুমের ৬৫তম শুভ উদ্বোধন টিকেট কালোবাজারি চক্রকে হাতেনাতে ধরতে যাত্রী সেজে ইউএনও রেলস্টেশনে পেশাগত দক্ষতা বৃদ্ধির লক্ষে নির্মাণ শ্রমিকদের দিনব্যাপী মৌলিক প্রশিক্ষণ জেলা তথ্য অফিস কর্তৃক ৪০ তম বিসিএসে নবনিযুক্ত কর্মকর্তাবৃন্দকে সংবর্ধনা

খালেদা জিয়াকে দেশের বাইরে চিকিৎসার সুযোগ দেয়ার আহ্বান

  • আপডেট সোমবার, ১৫ জুন, ২০২০
  • ১৭৬ দেখেছে

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে দেশের বাইরে চিকিৎসার সুযোগ দেয়ার আহ্বান জানিয়েছেন তার আইনজীবী খন্দকার মাহবুব হোসেন। বলেন, করোনার সময়ও অনেকে চিকিৎসা করাতে বাইরে গেছেন। কাজেই সে সুযোগ তিনি পেতে পারেন। তবে দুদক আইনজীবী বলছেন, উচ্চ আদালতের অনুমতি ছাড়া কোনোভাবেই দেশের বাইরে যেতে পারবেন না খালেদা জিয়া।

দুই বছর এক মাস ১৬ দিন পর ২৫ মার্চ বিশেষ বিবেচনায় মুক্তি পান দুর্নীতি মামলায় সাজা প্রাপ্ত বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। কিন্তু জেলে থাকার সময় উন্নত চিকিৎসার জন্য যে তোড়জোড় ছিলো তা আর দেখা যায়নি পরে। করোনার কারনে বাস ভবন ফিরোজা থেকে আর বেরও হননি খালেদা জিয়া।

দীর্ঘ দনি ধরে একাধিক রোগে আক্রান্ত বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। তাই বিশেষ বিমানে তাকে দেশের বাইরে উন্নত চিকিৎসার সুযোগ দেয়ার দাবী জানিয়েছেন তার আইনজীবী খন্দকার মাহবুব হোসেন। চিকিৎসার কারণ দেখিয়ে অনেকেই এ করোনা সংকটের মধ্যেও দেশ ছেড়েছেন। সেই সুযোগ পেতে পারেন খালেদা জিয়াও।

তবে দুর্নীতি দমন কমিশনের এই আইনজীবী বলছেন, দেশের বাইরে চিকিৎসা নিতে হলে আপিল বিভাগের অনুমতি লাগবে খালেদা জিয়ার। কারণ, দেশেই চিকিৎসা নেয়ার কথা বলা আছে মুক্তির শর্তে।

আগামী সেপ্টেম্বরে ৬ মাস শেষ হবে খালেদা জিয়ার। এরপর মুক্তির মেয়াদ আর বাড়ানো হবে কিনা তা জানা যাবে তখনই।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!