শিরোনাম
ভূঞাপুরে অবৈধভাবে ড্রেজার দিয়ে বালু উত্তোলনের দায়ে ৩জনকে কারাদণ্ড এবার নেত্রকোনায় ৩ নবজাতকের নাম রাখা হলো স্বপ্ন ,পদ্মা ও সেতু: নির্মাণ শেষ হওয়ার আগেই দেবে গেলো সাড়ে তিন কোটি টাকার সেতু সুনামগঞ্জে ১৫ দিনের ব্যবধানে দ্বিতীয় দফায় ভয়াবহ বন্যা, বিপাকে লক্ষ লক্ষ মানুষ নেত্রকোনায় বৃষ্টিপাত অব্যাহত, বেড়ে চলেছে নদ-নদীর পানি টাঙ্গাইলে ১৮ ইউপি নির্বাচনে আ.লীগ ১১, বিদ্রোহী ও স্বতন্ত্র ৭ টাঙ্গাইলে কিলোমিটার পোস্টে ‘বঙ্গবন্ধু’ বানান ভুল বঙ্গবন্ধুর যে স্বপ্ন ছিল পদ্মা সেতু তার কন্যার নেতৃত্বে বাস্তবায়িত হচ্ছে : শেখ হেলাল গোয়াইনঘাটে আবারও বন্যায় বিপর্যস্ত জনজীবন, বাড়ছে পানি দোয়ারাবাজারে নৌকা ডুবে স্কুল শিক্ষার্থী ভাই বোনের মৃত্যু

খন্দকার গোলামুর রহমানের মৃত্যুতে জাককানইবি’র শোক প্রকাশ

  • আপডেট সোমবার, ২২ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৭০ দেখেছে

জাতীয় কবি কাজী নজরুল বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক দপ্তরের অতিরিক্ত পরিচালক খন্দকার নাজমুল হাসান এর বাবা অবসরপ্রাপ্ত পোস্ট মাস্টার খন্দকার গোলামুর রহমান গতশনিবার রাত ৮ ঘটিকার সময় বার্ধক্যজনিত কারণে ৯০ বছর বয়সে মৃত্যবরণ করেছেন (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)।

করোনা ভাইরাসের বৈশ্বিক চরম দুর্ভোগকালে তার এ মৃত্যুতে জাতীয় কবি কাজী নজরুল বিশ্ববিদ্যালয় পরিবারের পক্ষে উপাচার্য প্রফেসর ড. এএইচএম মোস্তাফিজুর রহমান, ট্রেজারার প্রফেসর মো. জালাল উদ্দিন, বিভিন্ন অনুষদীয় ডিনগণ, রেজিস্ট্রারসহ বিভিন্ন বিভাগ ও দপ্তর প্রধানগণ, সকল পর্যায়ের শিক্ষক, কর্মকর্তা, কর্মচারীবৃন্দ গভীর শোক ও দুঃখ প্রকাশ করছেন। সেইসাথে মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনাসহ শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করছেন।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!