কুড়িগ্রাম ভূরুঙ্গামারীতে বিষপানে স্বামী-স্ত্রীর আত্মহত্যা

মোঃ মশিউর রহমান বিপুল, কুড়িগ্রাম থে‌কে 
  • আপডেট বুধবার, ২৩ মার্চ, ২০২২
  • ২৯ দেখেছে

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে পারিবারিক কলহের জের ধরে স্বামী-স্ত্রীর বিষপান করার খবর পাওয়া গেছে। এতে স্ত্রীর মৃত‍্যু হয়।এ ঘটনাটি ঘটেছে উপজেলার শিলখুড়ি ইউনিয়নের কাজিয়ার চর এলাকায়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার (২৩ মার্চ) সকালে স্বামী আব্দুল আলিম (৫০)এর সঙ্গে স্ত্রী রহিমা বেগম (৪২)এর ঝগড়া লাগে। ঝগড়ার এক পর্যায়ে রহিমা বেগম ঘরের দরজা বন্ধ করে কীটনাশক (বিষ) পান করেন। পরিবারের অন‍্য সদস্যরা দরজা ভেঙ্গে ঘরে ঢুকে তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার সময় রহিমা বেগম মারা যান। তিনি ২ সন্তানের জননী।

পরে এ সংবাদ শুনে সবার অজান্তে বিষ পান করেন স্বামী আব্দুল আলিমও। স্থানীয়রা তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে বুধবার দুপুরে ভূরুঙ্গামারী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। কিন্তু আব্দুল আলিমের অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন‍্য তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

শিলখুড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান এ ঘটনার সত‍্যতা নিশ্চিত করেছেন।

এ ব্যাপারে ভূরুঙ্গামারী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবু সাজ্জাদ মোহাম্মদ সায়েম জানান, মুমূর্ষু অবস্থায় বিষপান করা একজন রোগীকে জরুরী বিভাগে আনা হয়েছিল। অবস্থার অবনতি হলে প্রাথমিক চিকিৎসা দিয়ে রোগীকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

ভূরুঙ্গামারী থানার ওসি আলমগীর হোসেন জানান, বিষপানে মৃত রহিমার লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। একটি ইউডি মামলা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!