শিরোনাম
ত্রিশালে বিদ্যুৎস্পৃষ্টে নিখিলের মৃত্যু ত্রিশা‌লে নির্মণ কা‌জের উ‌দ্বোধন অব‌শে‌ষে মিনহা‌জের সহ‌যোগীতায় ম‌মে‌কে অজ্ঞাত বৃদ্ধা ফুলবাড়িয়া মাহফিজুর রহমান বাবুলের তৃতীয় সন্তান নিলয় আর নেই। আর এম বি সি কল্যাণ সমিতি, এলিফ্যান্ট রোড, ঢাকা,র সাধারন সম্পাদক ও আওয়ামীলীগ নেতা সদ্য প্রয়াত সাইদুল ইসলাম খান পল স্বরণে আলোচনা, মিলাদ ও দোয়া ফুলবাড়িয়ায় জাতীয় পার্টি, র মহাসচিব এর রোগমুক্তি কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত ফুলবাড়িয়ায় আ’লীগ শীর্ষ নেতাদেরকে অসম্মান করে মন্তব্য করেছেন বিএনপির চেয়ারম্যান ময়মন‌সিংহ বিভাগ সমিতি ঢাকা,র করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরন প্রতিবন্ধী দুই ছেলেকে বাঁচাতে মা-বাবার আকুতি ত্রিশালে বলাৎকারের অভিযোগে বড় হুজুর আটক

কুড়িগ্রামের বঙ্গ সোনাহাট স্থল বন্দরে পণ্য আমদানি রপ্তানি শুরু

  • আপডেট রবিবার, ১৪ জুন, ২০২০
  • ৫৭ দেখেছে

দীর্ঘ আড়াই মাস বন্ধ থাকার পর কুড়িগ্রামে সোনাহাট স্থল বন্দর দিয়ে শুরু হয়েছে পণ্য আমদানি-রপ্তানির কাজ। করোনা সংক্রমণ ঠেকাতে এ বছরের ২৫ মার্চ ভারতের ধুবরী জেলা লকডাউন করা হলে এ বন্দর দিয়ে সকল প্রকার পণ্য আমদানি রপ্তানি বন্ধ থাকে। ভারত সরকারের নির্দেশে এ বন্দর কার্যক্রম বন্ধ থাকে। সেইসাথে বাংলাদেশের ব্যবসায়ীগণও তাদের ভারত থেকে মালামাল আনা নেয়ার কার্যক্রম বন্ধ রাখার সিদ্ধান্ত নেয়।

শনিবার দুপুর থেকে সামাজিক দূরত্ব মেনে, হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার ও স্প্রেসহ করোনাভাইরাস প্রতিরোধমূলক ব্যবস্থা গ্রহণ করে এ বন্দর দিয়ে পণ্য আমদানি রপ্তানির কাজ শুরু হয়।
বন্দরের সিন্ডএফ এজেন্ট এসোসিয়েশনের সভাপতি সরকার রকিব আহমেদ জুয়েল বিষয়টি নিশ্চিত করেন।
এ বন্দর দিয়ে ভারত থেকে বাংলাদেশিরা পাথর ও কয়লা আমদানি করেন এবং প্লাষ্টিক সামগ্রী, গার্মেন্টস ঝুট, নেট ও পামওয়েল রপ্তানি করা হয়।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!