শিরোনাম
পেশাগত দক্ষতা বৃদ্ধির লক্ষে নির্মাণ শ্রমিকদের দিনব্যাপী মৌলিক প্রশিক্ষণ জেলা তথ্য অফিস কর্তৃক ৪০ তম বিসিএসে নবনিযুক্ত কর্মকর্তাবৃন্দকে সংবর্ধনা জামালপুর জেলা আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে সংবাদ সম্মেলন   ত্রিশালে কিশোর-কিশোরী ও নারী উন্নয়ন সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মতবিনিময় সভা ইসলামপুরে অতিদরিদ্রদের জন্য কর্মসংস্থান কর্মসূচি কাজের শুভ উদ্বোধন  ত্রিশালে বিতর্ক প্রতিযোগিতা ও শিক্ষার্থীদের রান্না করা খাবার পরিবেশন  জাতীয় পার্টি ফুলবাড়ীয়া উপজেলা শাখার আহ্বায়ক কমিটি গঠিত জামালপুর ইসলামপুর বিনামূল্যে বীজ সার বিতরণ ও কৃষক সমাবেশ ত্রিশালে ভোক্তা অধিকারের অভিযান, ৫৫ হাজার টাকা জরিমানা মাওলানা ভাসানীর ৪৬তম মৃত্যুবার্ষিকী আজ

কুপ্রস্তাবে রাজি না হওয়ায় প্রবাসী না‌রি‌কে নির্যাতন

ম‌মিনুল ইসলাম ম‌মিন
  • আপডেট মঙ্গলবার, ৮ জুন, ২০২১
  • ৮০৮ দেখেছে

ময়মন‌সিং‌হের ত্রিশাল উপজেলার কা‌জির শিমলা বাজা‌রে কুপ্রস্তাবে রাজি না হওয়ায় প্রবাসী নারী‌কে নির্মম নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। এ ব্যাপারে ওই নারী বাদী হ‌য়ে ত্রিশাল থানা ও উপজেলা নির্বাহী অফিসার বরাবরে অভিযোগ করেছেন।

অ‌ভি‌যোগ সূ‌ত্রে জানা‌ গে‌ছে, উপ‌জেলার ধানী‌খোলা চরকুমা‌রিয়া গ্রা‌মের শাহজান মিয়ার বড় মে‌য়ে ২০২০ সা‌লে সৌ‌দি আরব থে‌কে দেশে ফেরৎ এ‌সে পিত্রাল‌য়ে বসবাস কর‌ছি‌লেন। গত ৫ মাস পূ‌র্বে ওই নারীর মোবাই‌লে কল দি‌য়ে নানান ধ‌রনের অশালীন কথা বার্তার মাধ‌্যমে কুপ্রস্তাব দি‌য়ে আস‌ছিল উপ‌জেলার কাজীর শিমলা গ্রা‌মের দেওয়া‌নিয়া বাড়ীর বখা‌টে সুজন মিয়া (৩৬)। সুজন মিয়া কাজীর শিমলা বাজা‌রের টিন ও সি‌মেন্ট ব‌্যবসায়ী। কুপ্রস্তা‌বে রা‌জি না হওয়ায় প্রাবসী নারী‌কে বি‌ভিন্ন লো‌কের মাধ‌্যমে নজরদা‌রি‌ রা‌খতো বখা‌টে সুজন মিয়া। প্রয়োজ‌নের তা‌গি‌দে বা‌ড়ির বা‌হি‌র হ‌লে ওই স্থা‌নে হা‌জির হ‌য়ে উত্ত‌্যক্ত সহ নানা প্রকার অঙ্গভঙ্গি প্রদর্শন কর‌তো বখা‌টে সুজন মিয়া।

ভুক্তভোগী জু‌লেখা বেগম জানান, আমা‌কে দফায় দফায় কুপ্রস্তাব দিয়ে আসছিল সুজন। তাতে সায় না দেয়ায় ক্ষিপ্ত হয়ে ওঠে। গত ৩০ মে সকালে কা‌জির শিমলা বাজা‌রে আ‌মাকে ও আমার বোনকে দেখ‌তে পায় বখা‌টে সুজন মিয়া। বাজার থে‌কে জোড়পূর্বক ডে‌কে নি‌য়ে যায় তার ব‌্যবসা প্রতিষ্ঠান মেসার্স সুজন এন্টারপ্রাই‌জে। ‌সেখা‌নে নি‌য়ে নির্জন স্থা‌নে যাওয়ার কুপ্রস্তাব দেয়। আ‌মি তা‌তে রাজি না হওয়ায়, ক্ষিপ্ত হ‌য়ে আমা‌কে তুলে নেওয়ায় চেষ্টা ক‌রে। একপর্যায়ে প্রকাশ্যে আমা‌কে কিল ঘু‌ষি সহ শারী‌রিক নির্যাতন ক‌রে এবং আমার শ্লীলতা হা‌নি ক‌রে তা এলাকার কয়েকজন বখাটে যুবক ভিডিও করে। নির্যাতনকারীর দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন তিনি।

অভিযুক্ত সুজনের ভাই রা‌জিব জানান, আমার ভাই থাকে পিটিয়েছে সত্য, কিন্তু দুজনেই ভালো না। তাদের বিচার হওয়া দরকার।

ত্রিশাল থানার ওসি মোহাম্মদ মাইন উ‌দ্দিন বলেন, প্রবাসী নারীর দায়ের করা অভিযোগটি তদন্ত করে ব্যবস্থা গ্রহ‌ণের প্রকৃয়া চল‌ছে।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!