শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

কার্দির জোড়া গোলে টানা তৃতীয় জয় পিএসজির

  • আপডেট সোমবার, ২৮ সেপ্টেম্বর, ২০২০
  • ৪০৩ দেখেছে

মাউরো ইকার্দির জোড়া গোলে ফ্রেঞ্চ চ্যাম্পিয়ন পিএসজি লিগ ১’এ টানা তৃতীয় জয় পেয়েছে। রবিবার দিবাগত রাতে প্রতিপক্ষ স্তাদ দে রাঁসের মাঠে ২-০ গোলে জিতেছে টমাস টুখেলের দল।

শুরুর দুই ম্যাচে হেরে যাওয়া পিএসজি এই জয়ে পাঁচ ম্যাচ থেকে ৯ পয়েন্ট নিয়ে ৭ নম্বরে উঠেছে। শীর্ষে থাকা রেঁনের চেয়ে তারা চার পয়েন্ট পিছিয়ে।

পিএসজি এগিয়ে যায় ৯ম মিনিটে। এক ডিফেন্ডারকে কাটিয়ে এমবাপের বাড়ানো বল ধরে ডান পায়ের শটে জাল খুঁজে নেন ইকার্দি।

৩৮তম মিনিটে নেইমারের ফ্রি কিক জাল খুঁজে পায়নি। পাঁচ মিনিট পর ব্রাজিলিয়ান এই ফরোয়ার্ড গোলমুখ থেকে বাইরে মেরে নষ্ট করেন আরেকটি সুযোগ।

৬১তম মিনিটে নেইমারের আরেকটি শট লক্ষ্যভ্রষ্ট হওয়ার পরের মিনিটে ব্যবধান দ্বিগুণ করে পিএসজি। এমবাপের বাড়ানো বল নিখুঁত শটে জালে জড়িয়ে দেন ইকার্দি।

৭৪তম মিনিটে মার্কিনিয়োসের হেড, আট মিনিট পর এমবাপের শটও লক্ষ্যে থাকেনি। শেষ দিকে পাবলো সারাবিয়ার শট ক্রসবারের ওপর দিয়ে বেরিয়ে গেলে ব্যবধান আর বাড়েনি।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!