শিরোনাম
বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে হলে সোনার মানুষ তৈরি করতে হবে -উপাচার্য ড. সৌমিত্র শেখর ত্রিশালে গার্মেন্টস শ্রমিকদের বিক্ষোভ; সমাধান না হলে কঠোর আন্দোলন নজরুল বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার ফল প্রকাশ, সাক্ষাৎকার ৫ ও ৬ জানুয়ারি জাতীয় বিতর্ক প্রকিযোগিতায় জাককানইবি বিজয়ী ‘মুক্তিযুদ্ধের কবিতা: প্রত্যাশার ধ্বনি ও প্রতিধ্বনি’ শীর্ষক সেমিনার ত্রিশালে নজরুলের স্মৃতি বিজড়িত স্থান পরিদর্শনে জাককানইবি উপাচার্য মুরাদের বিরুদ্ধে মামলা নেওয়ার আবেদন বর্ণাঢ্য আয়োজনে পালিত হলো ব্লাড ডোনার্স সোসাইটি ভালুকা’র প্রতিষ্ঠাবার্ষিকী জাককানইবি‘তে ত্রিশাল মুক্ত দিবস পালিত জাককানই‌বি’‌তে ‘বঙ্গবন্ধুর চোখে নেতাজী ও নজরুল’ শীর্ষক আলোচনা সভা

কার্দির জোড়া গোলে টানা তৃতীয় জয় পিএসজির

  • আপডেট সোমবার, ২৮ সেপ্টেম্বর, ২০২০
  • ১৭৯ দেখেছে

মাউরো ইকার্দির জোড়া গোলে ফ্রেঞ্চ চ্যাম্পিয়ন পিএসজি লিগ ১’এ টানা তৃতীয় জয় পেয়েছে। রবিবার দিবাগত রাতে প্রতিপক্ষ স্তাদ দে রাঁসের মাঠে ২-০ গোলে জিতেছে টমাস টুখেলের দল।

শুরুর দুই ম্যাচে হেরে যাওয়া পিএসজি এই জয়ে পাঁচ ম্যাচ থেকে ৯ পয়েন্ট নিয়ে ৭ নম্বরে উঠেছে। শীর্ষে থাকা রেঁনের চেয়ে তারা চার পয়েন্ট পিছিয়ে।

পিএসজি এগিয়ে যায় ৯ম মিনিটে। এক ডিফেন্ডারকে কাটিয়ে এমবাপের বাড়ানো বল ধরে ডান পায়ের শটে জাল খুঁজে নেন ইকার্দি।

৩৮তম মিনিটে নেইমারের ফ্রি কিক জাল খুঁজে পায়নি। পাঁচ মিনিট পর ব্রাজিলিয়ান এই ফরোয়ার্ড গোলমুখ থেকে বাইরে মেরে নষ্ট করেন আরেকটি সুযোগ।

৬১তম মিনিটে নেইমারের আরেকটি শট লক্ষ্যভ্রষ্ট হওয়ার পরের মিনিটে ব্যবধান দ্বিগুণ করে পিএসজি। এমবাপের বাড়ানো বল নিখুঁত শটে জালে জড়িয়ে দেন ইকার্দি।

৭৪তম মিনিটে মার্কিনিয়োসের হেড, আট মিনিট পর এমবাপের শটও লক্ষ্যে থাকেনি। শেষ দিকে পাবলো সারাবিয়ার শট ক্রসবারের ওপর দিয়ে বেরিয়ে গেলে ব্যবধান আর বাড়েনি।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!