শিরোনাম
কেতকীবাড়ি চান্দখানার রাস্তার বেহাল দশা দেখার কেউ নেই ছাত্র আন্দোলন আমিরাবাড়ী ইউনিয়নের আহবায়ক কমিটি ঘোষণা ফুলবাড়িয়ায় জাতীয় পার্টির নেতার স্বরণ সভা ও দোয়া মাহফিল ভূঞাপুরে অবৈধভাবে ড্রেজার দিয়ে বালু উত্তোলনের দায়ে ৩জনকে কারাদণ্ড এবার নেত্রকোনায় ৩ নবজাতকের নাম রাখা হলো স্বপ্ন ,পদ্মা ও সেতু: নির্মাণ শেষ হওয়ার আগেই দেবে গেলো সাড়ে তিন কোটি টাকার সেতু সুনামগঞ্জে ১৫ দিনের ব্যবধানে দ্বিতীয় দফায় ভয়াবহ বন্যা, বিপাকে লক্ষ লক্ষ মানুষ নেত্রকোনায় বৃষ্টিপাত অব্যাহত, বেড়ে চলেছে নদ-নদীর পানি টাঙ্গাইলে ১৮ ইউপি নির্বাচনে আ.লীগ ১১, বিদ্রোহী ও স্বতন্ত্র ৭ টাঙ্গাইলে কিলোমিটার পোস্টে ‘বঙ্গবন্ধু’ বানান ভুল

করোনা পরিস্থিতি যশোর শিক্ষা বোর্ডের অনুদান

  • আপডেট মঙ্গলবার, ২৩ জুন, ২০২০
  • ১৮৩ দেখেছে
মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ড যশোর

করোনা ভাইরাসের কারণে উদ্ভুত পরিস্থিতি মোকাবিলায় যশোর জেলা প্রশাসকের ত্রাণ তহবিলে আট লাখ টাকা অনুদান দিয়েছে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ড যশোর।

সোমবার (২২ জুন) বিকেলে জেলা প্রশাসক মোহাম্মদ শফিউল আরিফের কাছে এই অর্থের চেক হস্তান্তর করেন বোর্ডের চেয়ারম্যান প্রফেসর ড. মোল্লা আমীর হোসেন।

করোনা ভাইরাসে আক্রান্ত রোগীদের সহযোগিতায় শিক্ষাবোর্ডের কর্মকর্তা-কর্মচারিদের নিয়ে গঠিত ‘করোনা তহবিল’ থেকে এ অর্থ প্রদান করা হয়।

জেলা প্রশাসকের ত্রাণ তহবিলে চেক হস্তান্তরকালে উপস্থিত ছিলেন- বোর্ডের সচিব প্রফেসর এএমএইচ আলি আর রেজা এবং অফিস কর্মকর্তা আব্দুল মান্নান।

দেশের এ ক্রান্তিকালে যশোর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ড যশোর সরকারী কর্মকর্তা-কর্মচারীদের অনেকেই এক দিনের বেতনের সমপরিমাণ অর্থ প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে দিয়েছেন, পাশাপাশি কর্মকর্তা-কর্মচারীদের পুরো বৈশাখী ভাতা দিয়ে ত্রাণ বিতরণ করেছে শিক্ষাবোর্ড।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!