শিরোনাম
এবার নেত্রকোনায় ৩ নবজাতকের নাম রাখা হলো স্বপ্ন ,পদ্মা ও সেতু: নির্মাণ শেষ হওয়ার আগেই দেবে গেলো সাড়ে তিন কোটি টাকার সেতু সুনামগঞ্জে ১৫ দিনের ব্যবধানে দ্বিতীয় দফায় ভয়াবহ বন্যা, বিপাকে লক্ষ লক্ষ মানুষ নেত্রকোনায় বৃষ্টিপাত অব্যাহত, বেড়ে চলেছে নদ-নদীর পানি টাঙ্গাইলে ১৮ ইউপি নির্বাচনে আ.লীগ ১১, বিদ্রোহী ও স্বতন্ত্র ৭ টাঙ্গাইলে কিলোমিটার পোস্টে ‘বঙ্গবন্ধু’ বানান ভুল বঙ্গবন্ধুর যে স্বপ্ন ছিল পদ্মা সেতু তার কন্যার নেতৃত্বে বাস্তবায়িত হচ্ছে : শেখ হেলাল গোয়াইনঘাটে আবারও বন্যায় বিপর্যস্ত জনজীবন, বাড়ছে পানি দোয়ারাবাজারে নৌকা ডুবে স্কুল শিক্ষার্থী ভাই বোনের মৃত্যু সুনামগঞ্জে বন্যার পানিতে ৫ টি উপজেলা প্লাবিত, হাওরে নৌকা ডুবিতে ভাই বোনের মৃত্যু

করোনা নিয়ে হাসপাতাল থেকে চলে এলেন মোহেনা

  • আপডেট রবিবার, ১৪ জুন, ২০২০
  • ১৯৫ দেখেছে

করোনায় আক্রান্ত হওয়ার পরপরই হাসপাতালে ভর্তি হয়েছিলেন। হাসপাতালে ১০ দিন থাকার পর করোনা নিয়েই বাড়ি ফিরলেন ভারতের টেলিভিশন অভিনেত্রী মোহেনা কুমারী।

১০ দিন হাসপাতালে থাকার পর অবশেষে বাড়ি ফরিলেন মোহেনা। তবে করোনাকে বিদায় জানিয়ে নয়। কোভিড ১৯-কে সঙ্গে নিয়েই বাড়িতে ফেরেন অভিনেত্রী।

তিনি জানান, করোনার রিপোর্ট এখনও তাঁর নেগেটিভ আসেনি। পজিটিভ থাকাকালীনই বাড়িতে ফিরেছেন তিনি। তবে তাঁর শারীরিক অবস্থা আগের তুলনায় ভালো। বাড়িতে ফিরে পুরো আইসোলেশনে রয়েছেন। সাবাধানে রয়েছেন, যাতে অন্য কারও সংস্পর্শে না আসেন। শিগিগরই এই রোগের কবল থেকে মুক্ত হতে পারবেন বলেও আশা প্রকাশ করেন মোহেনা কুমারী।

উল্লেখ্য, মোহেনা-সহ তাঁর শ্বশুর, শাশুড়ি এবং পরিবারের ৬ জন করোনায় আক্রান্ত হন।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!