শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

করোনা নিয়ে হাসপাতাল থেকে চলে এলেন মোহেনা

  • আপডেট রবিবার, ১৪ জুন, ২০২০
  • ৩৫৮ দেখেছে

করোনায় আক্রান্ত হওয়ার পরপরই হাসপাতালে ভর্তি হয়েছিলেন। হাসপাতালে ১০ দিন থাকার পর করোনা নিয়েই বাড়ি ফিরলেন ভারতের টেলিভিশন অভিনেত্রী মোহেনা কুমারী।

১০ দিন হাসপাতালে থাকার পর অবশেষে বাড়ি ফরিলেন মোহেনা। তবে করোনাকে বিদায় জানিয়ে নয়। কোভিড ১৯-কে সঙ্গে নিয়েই বাড়িতে ফেরেন অভিনেত্রী।

তিনি জানান, করোনার রিপোর্ট এখনও তাঁর নেগেটিভ আসেনি। পজিটিভ থাকাকালীনই বাড়িতে ফিরেছেন তিনি। তবে তাঁর শারীরিক অবস্থা আগের তুলনায় ভালো। বাড়িতে ফিরে পুরো আইসোলেশনে রয়েছেন। সাবাধানে রয়েছেন, যাতে অন্য কারও সংস্পর্শে না আসেন। শিগিগরই এই রোগের কবল থেকে মুক্ত হতে পারবেন বলেও আশা প্রকাশ করেন মোহেনা কুমারী।

উল্লেখ্য, মোহেনা-সহ তাঁর শ্বশুর, শাশুড়ি এবং পরিবারের ৬ জন করোনায় আক্রান্ত হন।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!