শিরোনাম
পেশাগত দক্ষতা বৃদ্ধির লক্ষে নির্মাণ শ্রমিকদের দিনব্যাপী মৌলিক প্রশিক্ষণ জেলা তথ্য অফিস কর্তৃক ৪০ তম বিসিএসে নবনিযুক্ত কর্মকর্তাবৃন্দকে সংবর্ধনা জামালপুর জেলা আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে সংবাদ সম্মেলন   ত্রিশালে কিশোর-কিশোরী ও নারী উন্নয়ন সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মতবিনিময় সভা ইসলামপুরে অতিদরিদ্রদের জন্য কর্মসংস্থান কর্মসূচি কাজের শুভ উদ্বোধন  ত্রিশালে বিতর্ক প্রতিযোগিতা ও শিক্ষার্থীদের রান্না করা খাবার পরিবেশন  জাতীয় পার্টি ফুলবাড়ীয়া উপজেলা শাখার আহ্বায়ক কমিটি গঠিত জামালপুর ইসলামপুর বিনামূল্যে বীজ সার বিতরণ ও কৃষক সমাবেশ ত্রিশালে ভোক্তা অধিকারের অভিযান, ৫৫ হাজার টাকা জরিমানা মাওলানা ভাসানীর ৪৬তম মৃত্যুবার্ষিকী আজ

করোনায় আক্রান্ত আ.লীগের উপ-প্রচার সম্পাদক

  • আপডেট সোমবার, ২২ জুন, ২০২০
  • ১৬০ দেখেছে

আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

সোমবার (২২ জুন) তার করোনা পজেটিভের তথ্য জানা যায়।

আমিনুল ইসলাম বলেন, আমি করোনার নমুনা দিয়েছিলাম, আজকে দুপুরে জানানো হয়েছে আমার পজিটিভ। আমি সুস্থ আছি, ভালো আছি। আমার তেমন কোনো উপসর্গ নেই। তিনি সবার কাছে দোয়া চেয়েছেন।

আওয়ামী লীগের এই নেতা জানান, স্ত্রী ও দুই সন্তানের নমুনা আজকে সংগ্রহ করা হয়েছে। দুইদিন পরে রেজাল্ট দেয়া হবে।

আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতাদের মধ্যে উপদেষ্টা পরিষদের সদস্য হাজী মকবুল হোসেন ও কার্যনির্বাহী সদস্য বদর উদ্দিন আহমেদ কামরান করোনায় মারা গেছেন। সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক স্বাস্থ্যমন্ত্রী প্রয়াত মোহাম্মদ নাসিমের প্রথমের করোনা শনাক্ত হলেও পরে নেগেটিভ হয়। উপদেষ্টা পরিষদের আরেক সদস্য খন্দকার মোশাররফ হোসেন করোনায় আক্রান্ত হয়েছেন। এছাড়াও সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল করোনাভাইরাসে আক্রান্ত হলেও এখন সুস্থ হয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!