শিরোনাম
আর এম বি সি কল্যাণ সমিতি, এলিফ্যান্ট রোড, ঢাকা,র সাধারন সম্পাদক ও আওয়ামীলীগ নেতা সদ্য প্রয়াত সাইদুল ইসলাম খান পল স্বরণে আলোচনা, মিলাদ ও দোয়া ফুলবাড়িয়ায় জাতীয় পার্টি, র মহাসচিব এর রোগমুক্তি কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত ফুলবাড়িয়ায় আ’লীগ শীর্ষ নেতাদেরকে অসম্মান করে মন্তব্য করেছেন বিএনপির চেয়ারম্যান ময়মন‌সিংহ বিভাগ সমিতি ঢাকা,র করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরন প্রতিবন্ধী দুই ছেলেকে বাঁচাতে মা-বাবার আকুতি ত্রিশালে বলাৎকারের অভিযোগে বড় হুজুর আটক আরেক দফা বাড়াছে বিধিনিষিধ, চুরান্ত কাল ত্রিশালে হারা‌নো সুমাইয়া প‌রিবা‌রে ফেরৎ ত্রিশা‌লে লকডাউন অমান‌্য করায় ১৬ জন‌কে জ‌রিমানা রাস্তা সংস্কারের দাবিতে ত্রিশালে মানববন্ধন

করোনার দ্বিতীয় ডোজ নিলেন জাপা নেতা বাবুল ও তার স্ত্রী

রা‌কিবুল হাসান ফরহাদ
  • আপডেট সোমবার, ৬ সেপ্টেম্বর, ২০২১
  • ১৭ দেখেছে

করোনার ছোবল থেকে নিজেকে সুরক্ষিত রাখতে প্রত্যেকের করোনার ভ্যাকসিন গ্রহণ জরুরী বলে ময়ময়মনসিংহ বাসীকে করোনার সংক্রমণ থেকে নিরাপদে থাকার উৎসাহিত করতে ও নিজে করোনা ভাইরাস থেকে সুরক্ষা পেতে টিকা নিয়েছেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক বীরমুক্তিযোদ্ধা মাহফিজুর রহমান বাবুল ও তার সহ-ধর্মিনী ফেরদৌসী রহমান কুসুম।

সোমবার (৬ই সেপ্টেম্বর ) সকালে ঢাকা আজিমপুর মা ও শিশু হাসপাতালের টিকাদান কেন্দ্রে উপস্থিত হয়ে স্ত্রীসহ কেভিড-১৯ এর দ্বিতীয় ডোজ মর্ডানা টিকা গ্রহন করেন তিনি।

জাপা নেতা ও বীরমুক্তিযোদ্ধা মাহফিজুর রহমান বাবুল-অসামান্য ত্যাগের জন্য করোনার সংক্রমণ প্রতিরোধে সম্মুখসারির ডা: স্বাস্হ্য কর্মী সহ সকল কে ধন্যবাদ জানিয়ে বলেন-কুল্লু নাফসুন জায়েকাতুল মউত। মৃত্যুর স্বাদ সকলকেই গ্রহন করতে হবে, তবুও মরিতে চাহেনা কেহ এই সুন্দর ভুবনে, মহান আল্লাহ,র মেহেরবাণীতে যতক্ষন সুস্থ‌্য ভাবে বেঁচে থাকা যায়,সেই প্রয়াসেই তিনি তার সহ-ধর্মিনী ফেরদৌসী রহমান কুসুম সহ কোভিড-১৯ এর প্রথম ডোজ টিকা( মর্ডানা) গ্রহনের পর ৬ই সেপ্টেম্বর টিকার দ্বিতীয় ডোজ করেন এবং সকলের দোয়া প্রত্যাশা করেন।

তিনি আরো বলেন,”ভ্যাকসিন গ্রহণ করলে সম্পূর্ণ নিরাপদ।মানুষের জীবন রক্ষার্থে সরকরের পক্ষ থেকে ফ্রী ভ্যাকসিন দেওয়া হচ্ছে। সকলেই এই ভ্যাকসিন গ্রহণ করা জরুরি বলেও মনে করে তিনি সবাইকে টিকা নেওয়ার আহবান জানান।

উল্লেখ্য-দেশে করোনাভাইরাসের টিকা দেওয়ার কার্যক্রম আনুষ্ঠানিক শুরু করার পর থেকে এই টিকা কারা পাবে, কাদেরইবা নেওয়া উচিত, টিকার পার্শ্বপ্রতিক্রিয়া নিয়ে গুঞ্জন, টিকা নিলেই কি করোনা থেকে সুরক্ষিত থাকা যাবে—এমন নানা প্রশ্ন ছিলো মানুষের মনে। এমন বেশ কিছু প্রশ্নের উত্তর দিয়ে মানুষকে সচেতন করার পাশাপাশি টিকা নিতে আগ্রহী করতে দিনরাত শ্রম দিয়েছেন সরকারের মন্ত্রী,এমপি,প্রশাসনের কর্মকর্তা কর্মচারীসহ আওয়ামী লীগ, জাতীয় পার্টি সহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মী ও সমাজের সচেতন ব্যক্তিবর্গরা। তাদের পরিশ্রমের ফসল হিসাবে ইতিমধ্যে মানুষের মানুষের মাঝে টিকা নিতেও উৎসাহ জেগেছে। অনলাইন আবেদনের মাধ্যমেও টিকা নিচ্ছেন মানুষ।

এরই মাঝে সরকার মানুষকে সুস্থ্য রাখতে দেশব্যাপী ইউনিয়নব্যাপী টিকা কেন্দ্রে টিকা নেওয়ার সুবিধা করে দেয়ায় বীরমুক্তিযোদ্বা বাবুল মাননীয় প্রধান মন্ত্রী কে ধন্যবাদ জানান।

এ সময় উপস্থিত ছিলেন ময়মনসিংহ ফুলবাড়ীয়া উপজেলা জাতীয় যুব সংহতি ও জাতীয় ছাত্র সমাজের নেতৃবৃন্দের মাঝে ভাইস প্রিন্চিপ্যাল কামরুজ্জামান মামুন, মো: সোলায়মান, আশিকুল ইসলাম সুজন, মাহরুজ তালাল দাইয়ান, ফজর আলীও ছাত্র লীগ নেতা লতিফুল ইসলাম নিপুল প্রমূখ।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!