শিরোনাম
কেতকীবাড়ি চান্দখানার রাস্তার বেহাল দশা দেখার কেউ নেই ছাত্র আন্দোলন আমিরাবাড়ী ইউনিয়নের আহবায়ক কমিটি ঘোষণা ফুলবাড়িয়ায় জাতীয় পার্টির নেতার স্বরণ সভা ও দোয়া মাহফিল ভূঞাপুরে অবৈধভাবে ড্রেজার দিয়ে বালু উত্তোলনের দায়ে ৩জনকে কারাদণ্ড এবার নেত্রকোনায় ৩ নবজাতকের নাম রাখা হলো স্বপ্ন ,পদ্মা ও সেতু: নির্মাণ শেষ হওয়ার আগেই দেবে গেলো সাড়ে তিন কোটি টাকার সেতু সুনামগঞ্জে ১৫ দিনের ব্যবধানে দ্বিতীয় দফায় ভয়াবহ বন্যা, বিপাকে লক্ষ লক্ষ মানুষ নেত্রকোনায় বৃষ্টিপাত অব্যাহত, বেড়ে চলেছে নদ-নদীর পানি টাঙ্গাইলে ১৮ ইউপি নির্বাচনে আ.লীগ ১১, বিদ্রোহী ও স্বতন্ত্র ৭ টাঙ্গাইলে কিলোমিটার পোস্টে ‘বঙ্গবন্ধু’ বানান ভুল

এক দুর্ঘটনাই চন্দ্রচূড়ের ক্যারিয়ার শেষ করে দিয়েছে!

  • আপডেট রবিবার, ১৪ জুন, ২০২০
  • ১০৭ দেখেছে

মাচিজ থেকে জোশ কিংবা ক্যা কহেনা। বলিউডে চন্দ্রচূড় সিং মানেই একেবারে ‘গুড বয় ইমেজের’ একজন অভিনেতা। ক্যারিয়ারের মাঝ পথে গোয়ায় গিয়ে হঠাৎ দুর্ঘটনার মুখে পড়েন চন্দ্রচূড়। শুধু তাই নয়, ওই দুর্ঘটনার পরই বলিউডে তাঁর ক্যারিয়ার যেন কার্যত শেষ হয়ে যায়।

একটি সংবাদমাধ্যমের সাক্ষাতকারে চন্দ্রচূড় জানান, ২০০০ সালে গোয়ায় গিয়ে দুর্ঘটনার শিকার হন তিনি। এরপর চিকিতসা, অস্ত্রোপচার সবকিছুই করিয়েছেন কিন্তু কাঁধের যে হাড় সরে গিয়েছিল, তা এখনও ঠিক হয়নি ভাল করে। ২০০৯ সালে বিষয়টি নিয়ে একবার মুখ খুলেছিলেন চন্দ্রচূড়। ভেবেছিলেন, ক্যারিয়ার হতো আবার আগের মতো না হলেও বলিউডে ঠিকঠাক জায়গা করে নিতে পারবেন। তবে দুর্ঘটনার জন্য তাঁর ক্যারিয়ার আর আগের জায়গায় ফিরে যায়নি।

কাধের হাড়ে অস্ত্রোপচার করানোর পরও শ্যুটিংয়ে ফেরার পর একটু এদিক ওদিক হলেই শট দেওয়া বন্ধ করে দিত হতো তাঁকে। ফলে আবার ৩-৪ দিন বিশ্রামে চলে যেতে হত তাঁকে। সেই কারণেই ক্রমশ রূপোলি পর্দা থেকে নিজেকে সরিয়ে নিতে শুরু করেন চন্দ্রচূড়।

কয়েক বছর পর ফের সুস্মিতা সেনের সঙ্গে আর্যা দিয়ে দর্শকদের সামনে হাজির হচ্ছেন চন্দ্রচূড়। এই ওয়েব সিরিজ দিয়ে সুস্মিতা সেন যেমন কামব্যাক করছেন, তেমনি চন্দ্রচূড়ও শুরু করছেন তাঁর জীবনের নতুন অধ্যায়।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!