শিরোনাম
যুবলীগ প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির ৮৪তম জন্ম বার্ষিকী পালিত  আ’লীগের সম্মেলনকে ঘিরে পাঁচ বাসকে অনির্দিষ্টকালের বরখাস্ত ইসলামপুরে শহর আওয়ামী লীগের বর্ধিত সভা ইসলামপুরে শীতার্ত ব্যক্তিদের মাঝে শীতবস্ত্র বিতরণ জামালপুরে আখ মাড়াই মৌসুমের ৬৫তম শুভ উদ্বোধন টিকেট কালোবাজারি চক্রকে হাতেনাতে ধরতে যাত্রী সেজে ইউএনও রেলস্টেশনে পেশাগত দক্ষতা বৃদ্ধির লক্ষে নির্মাণ শ্রমিকদের দিনব্যাপী মৌলিক প্রশিক্ষণ জেলা তথ্য অফিস কর্তৃক ৪০ তম বিসিএসে নবনিযুক্ত কর্মকর্তাবৃন্দকে সংবর্ধনা জামালপুর জেলা আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে সংবাদ সম্মেলন   ত্রিশালে কিশোর-কিশোরী ও নারী উন্নয়ন সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মতবিনিময় সভা

এক দুর্ঘটনাই চন্দ্রচূড়ের ক্যারিয়ার শেষ করে দিয়েছে!

  • আপডেট রবিবার, ১৪ জুন, ২০২০
  • ১২৬ দেখেছে

মাচিজ থেকে জোশ কিংবা ক্যা কহেনা। বলিউডে চন্দ্রচূড় সিং মানেই একেবারে ‘গুড বয় ইমেজের’ একজন অভিনেতা। ক্যারিয়ারের মাঝ পথে গোয়ায় গিয়ে হঠাৎ দুর্ঘটনার মুখে পড়েন চন্দ্রচূড়। শুধু তাই নয়, ওই দুর্ঘটনার পরই বলিউডে তাঁর ক্যারিয়ার যেন কার্যত শেষ হয়ে যায়।

একটি সংবাদমাধ্যমের সাক্ষাতকারে চন্দ্রচূড় জানান, ২০০০ সালে গোয়ায় গিয়ে দুর্ঘটনার শিকার হন তিনি। এরপর চিকিতসা, অস্ত্রোপচার সবকিছুই করিয়েছেন কিন্তু কাঁধের যে হাড় সরে গিয়েছিল, তা এখনও ঠিক হয়নি ভাল করে। ২০০৯ সালে বিষয়টি নিয়ে একবার মুখ খুলেছিলেন চন্দ্রচূড়। ভেবেছিলেন, ক্যারিয়ার হতো আবার আগের মতো না হলেও বলিউডে ঠিকঠাক জায়গা করে নিতে পারবেন। তবে দুর্ঘটনার জন্য তাঁর ক্যারিয়ার আর আগের জায়গায় ফিরে যায়নি।

কাধের হাড়ে অস্ত্রোপচার করানোর পরও শ্যুটিংয়ে ফেরার পর একটু এদিক ওদিক হলেই শট দেওয়া বন্ধ করে দিত হতো তাঁকে। ফলে আবার ৩-৪ দিন বিশ্রামে চলে যেতে হত তাঁকে। সেই কারণেই ক্রমশ রূপোলি পর্দা থেকে নিজেকে সরিয়ে নিতে শুরু করেন চন্দ্রচূড়।

কয়েক বছর পর ফের সুস্মিতা সেনের সঙ্গে আর্যা দিয়ে দর্শকদের সামনে হাজির হচ্ছেন চন্দ্রচূড়। এই ওয়েব সিরিজ দিয়ে সুস্মিতা সেন যেমন কামব্যাক করছেন, তেমনি চন্দ্রচূড়ও শুরু করছেন তাঁর জীবনের নতুন অধ্যায়।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!