উপি নির্বাচন ; রূপগঞ্জে ভোট গ্রহণে ধীরগতি!

রূপগঞ্জ সংবাদদাতা
  • আপডেট বৃহস্পতিবার, ১১ নভেম্বর, ২০২১
  • ৪২ দেখেছে

নারায়নগঞ্জের রূপগঞ্জ উপজেলার ভোলাব ইউনিয়ের ৮নং ওয়ার্ডের নুরুল হক উচ্চ বিদ্যালয়ের সেন্টারের ১০ নং মহিলা কেন্দ্রে ভোট গ্রহণে ধীরগতির অভিযোগ তুলেছেন নারী ভোটাররা ।

আজ বৃহস্পতিবার ১১ নভেম্বর সকাল আটটা থেকে ভোট গ্রহণ শুরু হয় আর বিশ মিনিট পরই ভোট গ্রহণে ব্যবহৃত কালি শেষ হয়ে যায় । ফলে ভোটারদের সরব উপস্থিতি থাকা স্বত্তেও ভোট গ্রহণে ধীরগতি দেখা যায় । নারী ভোটার তাসলিমা বলেন, আমি সকাল সোয়া আটটায় কেন্দ্রে এসে লাইনে দাড়াই । লাইনে দাড়ানোর দশ মিনিট পরই কালি শেষ বলে ভোট গ্রহণ বন্ধ হয়ে যায় । প্রায় দেড় ঘন্টা অব্দি দাড়িয়ে থেকেও ভোট দিতে পারলাম না । দীর্ঘ সময় লাইনে দাড়িয়ে থেকেও ভোট দিতে না পারা একাধিক নারী ভোটাররা বলেন পাঁচ বছর পর পর নির্বাচন হয় । অথচ নির্বাচনের দিন সকালেই ভোটের কালি শেষ। তাহলে নির্বাচনের পূর্ব প্রস্তুতি কি ? আর জনগণের ভোগান্তির দায় কার ?

৮নং ওয়ার্ডের ১০ নং কেন্দ্রের প্রিজাইডিং অফিসার ও নারায়নগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর সহকারী জেনারেল ম্যানেজার (এজিএম) ইন্দ্রজিৎ চন্দ্র বলেন, সকালে কিছুক্ষণ ভোট গ্রহণের পরপরই কালি শেষ হয়ে যায় । পরে রূপগঞ্জ উপজেলা নির্বাচন অফিসারের কার্যালয়ে ভোট গ্রহনের কালির জন্য লোক পাঠিয়েছি । আসলেই ভোট গ্রহন শুরু হবে । এ সংবাদ লেখা অব্দি সকাল ১১.১০ মিনিটেও ভোট গ্রহণে ছিল ধীরগতি ।

রূপগঞ্জ উপজেলা নির্বাচন অফিসার মাহবুবুর রহমান বলেন, ভোট গ্রহণের কালি শেষ এটা কোন সমস্যা নয় বরং এটা প্রিজাইডিং অফিসারের অদক্ষতা । তবে কিছুক্ষণের মধ্যেই ঠিক হয়ে যাবে।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!