শিরোনাম
কেতকীবাড়ি চান্দখানার রাস্তার বেহাল দশা দেখার কেউ নেই ছাত্র আন্দোলন আমিরাবাড়ী ইউনিয়নের আহবায়ক কমিটি ঘোষণা ফুলবাড়িয়ায় জাতীয় পার্টির নেতার স্বরণ সভা ও দোয়া মাহফিল ভূঞাপুরে অবৈধভাবে ড্রেজার দিয়ে বালু উত্তোলনের দায়ে ৩জনকে কারাদণ্ড এবার নেত্রকোনায় ৩ নবজাতকের নাম রাখা হলো স্বপ্ন ,পদ্মা ও সেতু: নির্মাণ শেষ হওয়ার আগেই দেবে গেলো সাড়ে তিন কোটি টাকার সেতু সুনামগঞ্জে ১৫ দিনের ব্যবধানে দ্বিতীয় দফায় ভয়াবহ বন্যা, বিপাকে লক্ষ লক্ষ মানুষ নেত্রকোনায় বৃষ্টিপাত অব্যাহত, বেড়ে চলেছে নদ-নদীর পানি টাঙ্গাইলে ১৮ ইউপি নির্বাচনে আ.লীগ ১১, বিদ্রোহী ও স্বতন্ত্র ৭ টাঙ্গাইলে কিলোমিটার পোস্টে ‘বঙ্গবন্ধু’ বানান ভুল

আসন্ন ইউপি নির্বাচনে মেম্বার প্রার্থী আজিজুলের গণসংযোগ

রা‌কিবুল হাসান ফরহাদ
  • আপডেট মঙ্গলবার, ২৬ অক্টোবর, ২০২১
  • ২৩০ দেখেছে

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনের সময় নির্ধারণ করায় চেয়ারম্যান প্রার্থীদের পাশাপাশি মেম্বার প্রার্থীরাও ভোটারদের সাথে ব্যাপক গণসংযোগ চালিয়ে যাচ্ছেন।

আসন্ন ৭ নং হরিরামপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ২ নং ওয়ার্ডের মেম্বার (ইউপি সদস্য ) নির্বাচিত হয়ে ২নং ওয়ার্ডের জনগণের সেবা করতে চান বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মো: আ‌জিজুল হক । তিনি ইউনিয়নের ২নং ওয়ার্ডের মাগুরজোড়া গ্রামের কৃতি সন্তান।

হরিরামপুর ইউনিয়নের তার নিজস্ব ওয়ার্ডের প্রতিটি গ্রামে ও পাড়া মহল্লায় গণসংযোগ অব্যাহত রেখেছেন।

৭ নং হরিরামপুর ইউনিয়নের ২ নং ওয়ার্ডের সাধারণ ভোটারদের সাথে কথা বললে জানা যায়, ইউনিয়নের ২ নং ওয়াডের প্রার্থী মোঃ আজিজুল হক একজন সৎ ব্যক্তি। সাধারণ মানুষের যে কোন বিপদে তিনি এগিয়ে আসেন এবং সহযোগিতা করে থাকেন।

হরিরামপুর ইউনিয়নের ২ নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী আজিজুলের সঙ্গে কথা বললে তিনি জানান, আমি নির্বাচনকে সামনে রেখে প্রতিনিয়ত সাধারণ ভোটারদের সাথে গণসংযোগ চালিয়ে যাচ্ছি।

আশা করছি আমি ৭ নং হরিরামপুর ইউনিয়নের ২ নং ওয়ার্ডের জনগনের ভোটের মাধ্যমে মেম্বার নির্বাচিত হয়ে আমি আমার ওয়ার্ডের জনগণের উন্নয়নে কাজ করে যাবো। ইনশাল্লাহ।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!