শিরোনাম
ঘোষিত সময়ের একদিন আগেই শিক্ষার্থীদের হল চালু বসুন্ধরা গ্রুপ আর্তমানবতার সেবায় সবসময় এগিয়ে থাকে- সাংসদ মাদানী বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে হলে সোনার মানুষ তৈরি করতে হবে -উপাচার্য ড. সৌমিত্র শেখর ত্রিশালে গার্মেন্টস শ্রমিকদের বিক্ষোভ; সমাধান না হলে কঠোর আন্দোলন নজরুল বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার ফল প্রকাশ, সাক্ষাৎকার ৫ ও ৬ জানুয়ারি জাতীয় বিতর্ক প্রকিযোগিতায় জাককানইবি বিজয়ী ‘মুক্তিযুদ্ধের কবিতা: প্রত্যাশার ধ্বনি ও প্রতিধ্বনি’ শীর্ষক সেমিনার ত্রিশালে নজরুলের স্মৃতি বিজড়িত স্থান পরিদর্শনে জাককানইবি উপাচার্য মুরাদের বিরুদ্ধে মামলা নেওয়ার আবেদন বর্ণাঢ্য আয়োজনে পালিত হলো ব্লাড ডোনার্স সোসাইটি ভালুকা’র প্রতিষ্ঠাবার্ষিকী

আসন্ন ইউপি নির্বাচনে মেম্বার প্রার্থী আজিজুলের গণসংযোগ

রা‌কিবুল হাসান ফরহাদ
  • আপডেট মঙ্গলবার, ২৬ অক্টোবর, ২০২১
  • ১৯৬ দেখেছে

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনের সময় নির্ধারণ করায় চেয়ারম্যান প্রার্থীদের পাশাপাশি মেম্বার প্রার্থীরাও ভোটারদের সাথে ব্যাপক গণসংযোগ চালিয়ে যাচ্ছেন।

আসন্ন ৭ নং হরিরামপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ২ নং ওয়ার্ডের মেম্বার (ইউপি সদস্য ) নির্বাচিত হয়ে ২নং ওয়ার্ডের জনগণের সেবা করতে চান বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মো: আ‌জিজুল হক । তিনি ইউনিয়নের ২নং ওয়ার্ডের মাগুরজোড়া গ্রামের কৃতি সন্তান।

হরিরামপুর ইউনিয়নের তার নিজস্ব ওয়ার্ডের প্রতিটি গ্রামে ও পাড়া মহল্লায় গণসংযোগ অব্যাহত রেখেছেন।

৭ নং হরিরামপুর ইউনিয়নের ২ নং ওয়ার্ডের সাধারণ ভোটারদের সাথে কথা বললে জানা যায়, ইউনিয়নের ২ নং ওয়াডের প্রার্থী মোঃ আজিজুল হক একজন সৎ ব্যক্তি। সাধারণ মানুষের যে কোন বিপদে তিনি এগিয়ে আসেন এবং সহযোগিতা করে থাকেন।

হরিরামপুর ইউনিয়নের ২ নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী আজিজুলের সঙ্গে কথা বললে তিনি জানান, আমি নির্বাচনকে সামনে রেখে প্রতিনিয়ত সাধারণ ভোটারদের সাথে গণসংযোগ চালিয়ে যাচ্ছি।

আশা করছি আমি ৭ নং হরিরামপুর ইউনিয়নের ২ নং ওয়ার্ডের জনগনের ভোটের মাধ্যমে মেম্বার নির্বাচিত হয়ে আমি আমার ওয়ার্ডের জনগণের উন্নয়নে কাজ করে যাবো। ইনশাল্লাহ।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!