শিরোনাম
কেতকীবাড়ি চান্দখানার রাস্তার বেহাল দশা দেখার কেউ নেই ছাত্র আন্দোলন আমিরাবাড়ী ইউনিয়নের আহবায়ক কমিটি ঘোষণা ফুলবাড়িয়ায় জাতীয় পার্টির নেতার স্বরণ সভা ও দোয়া মাহফিল ভূঞাপুরে অবৈধভাবে ড্রেজার দিয়ে বালু উত্তোলনের দায়ে ৩জনকে কারাদণ্ড এবার নেত্রকোনায় ৩ নবজাতকের নাম রাখা হলো স্বপ্ন ,পদ্মা ও সেতু: নির্মাণ শেষ হওয়ার আগেই দেবে গেলো সাড়ে তিন কোটি টাকার সেতু সুনামগঞ্জে ১৫ দিনের ব্যবধানে দ্বিতীয় দফায় ভয়াবহ বন্যা, বিপাকে লক্ষ লক্ষ মানুষ নেত্রকোনায় বৃষ্টিপাত অব্যাহত, বেড়ে চলেছে নদ-নদীর পানি টাঙ্গাইলে ১৮ ইউপি নির্বাচনে আ.লীগ ১১, বিদ্রোহী ও স্বতন্ত্র ৭ টাঙ্গাইলে কিলোমিটার পোস্টে ‘বঙ্গবন্ধু’ বানান ভুল

আদালতের ৪০ জন বিচারক ও ১৮১ কর্মচারী করোনায় সংক্রমিত

  • আপডেট শুক্রবার, ৩ জুলাই, ২০২০
  • ১৩০ দেখেছে

সারাদেশের অধস্তন আদালতের ৪০ জন বিচারক ও ১৩৬ জন কর্মচারী এবং সুপ্রিম কোর্টের ৪৫ জন কর্মচারী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

আজ শুক্রবার সুপ্রিম কোর্টের মুখপাত্র মোহাম্মদ সাইফুর রহমান এনটিভি অনলাইনকে এ তথ্য নিশ্চিত করেছেন।

সাইফুর রহমান জানান, করোনায় আক্রান্ত বিচারকদের মধ্যে একজন মারা গেছেন। ১৭ জন সুস্থ হয়েছেন। একজন হাসপাতালে ও ২১ জন বিচারক নিজ বাসায় চিকিৎসাধীন রয়েছেন।

গত ২২ মে নেত্রকোনার জেলা ও দায়রা জজ শাহাজাহান কবির এবং মুন্সীগঞ্জের চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট বেগম রোকেয়া রহমান প্রথম করোনাভাইরাসে আক্রান্ত হন। তারা এখন সুস্থ আছেন।

করোনায় আক্রান্ত বিচারক ও কর্মচারীদের সঙ্গে সুপ্রিম কোর্ট থেকে সার্বক্ষণিক যোগাযোগ রাখা হচ্ছে এবং সবসময় প্রধান বিচারপতিকে অবহিত করা হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!