শিরোনাম
পেশাগত দক্ষতা বৃদ্ধির লক্ষে নির্মাণ শ্রমিকদের দিনব্যাপী মৌলিক প্রশিক্ষণ জেলা তথ্য অফিস কর্তৃক ৪০ তম বিসিএসে নবনিযুক্ত কর্মকর্তাবৃন্দকে সংবর্ধনা জামালপুর জেলা আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে সংবাদ সম্মেলন   ত্রিশালে কিশোর-কিশোরী ও নারী উন্নয়ন সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মতবিনিময় সভা ইসলামপুরে অতিদরিদ্রদের জন্য কর্মসংস্থান কর্মসূচি কাজের শুভ উদ্বোধন  ত্রিশালে বিতর্ক প্রতিযোগিতা ও শিক্ষার্থীদের রান্না করা খাবার পরিবেশন  জাতীয় পার্টি ফুলবাড়ীয়া উপজেলা শাখার আহ্বায়ক কমিটি গঠিত জামালপুর ইসলামপুর বিনামূল্যে বীজ সার বিতরণ ও কৃষক সমাবেশ ত্রিশালে ভোক্তা অধিকারের অভিযান, ৫৫ হাজার টাকা জরিমানা মাওলানা ভাসানীর ৪৬তম মৃত্যুবার্ষিকী আজ

অভিনয়ের মধ্যে দিয়ে দর্শকের মাঝে জনপ্রিয় হতে চান: শামীম সাদেক

রা‌কিবুল হাসান ফরহাদ
  • আপডেট বুধবার, ৭ জুলাই, ২০২১
  • ২৬৩ দেখেছে

ময়মনসিংহ ত্রিশালের ছেলে তরুণ অভিনেতা শামীম সাদেক। যে তার অভিনয়ের মধ্যে দিয়ে দর্শকদের মন জয় করতে চাই। সে অল্প অল্প করে নিজের লক্ষে পৌঁছানোর জন্য কাজ করছেন।

সম্প্রতি সততা টিভি বাংলা ইউটুব চ্যানেলে আজ রাত ৭:৩০ মিনিটে প্রচারিত হবে শর্টফিল্ম ‘চাকরের প্রেম’ শর্ট ফিল্মটি চিত্রনাট্য ও পরিচালনা করেছেন মামুন শেখ। অভিনয় করেছেন শামীম সাদেক, সাথী ইসলাম, শাকিল, আ‌পেল।

এ ব্যাপারে তরুণ অভিনেতা শামীম সাদেক বলেন আমি আস্তে আস্তে কাজ করে দর্শকদের মন জয় করতে চায়। আমার ইচ্ছা বাংলাদেশের সকল মানুষ আমাকে অভিনেতা হিসাবে চিনবে। আর আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন যাতে করে আমি ভালো ভালো কাজ উপহার দিতে পারি। আর এখন করোনার খুব প্রভাব তাই আপনারা সবাই সাবধানে থাকবেন। ঘরে থাকবেন অবশ্যই মাস্ক ব্যবহার করবেন। নিজে ভালো থাকবেন বাংলাদেশকে ভালো রাখবেন।

খুব শীঘ্রই নাটকের পাশাপাশি কয়েকটি বিজ্ঞাপনের মডেল হিসাবে তাকে দেখা যাবে।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!